শিরোনাম :
টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক

৪ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

  • রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

নওগাঁ : নওগাঁর পোরশায় সাদিয়া নামের ৪ বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষককে আটক করেছে থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার ছাওড় ইউপির বলদাহার গ্রামের জৈনেক কৃষকের শিশু কন্যা সাদিয়া গত শুক্রবার সকালে তার বাড়ির বাইরে খেলাধুলা করছিল।

এ সময় একই গ্রামের রেজাউল করিমের ছেলে মোস্তফা (১৭) শিশু কন্যা সাদিয়াকে একা পেয়ে কলা খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর সাদিয়ার আত্মচিৎকারে পার্শ্ববর্তী লোকজন শিশু সাদিয়াকে উদ্ধার করে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে সাদিয়া সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ঘটনায় সাদিয়ার বাবা গত শনিবার বাদী হয়ে পোরশা থানায় একটি মামলা করেন। শনিবার দিবাগত রাতেই ধর্ষক মোস্তফাকে উপজেলার ঘাটনগর ইউপির একটি গ্রাম থেকে আটক করে থানা পুলিশ। গতকাল রোববার তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

পোরশা থানার অফিসার ইনচার্জ জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved