শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর ড. ইউনূসকে ২৩ মে পর্যন্ত জামিন লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম উপজেলা নির্বাচন বর্জন করবে বিএনপি নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর… সারাদেশে মার্চে ৬২৪ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫০ জরুরি ভিত্তিতে পাকিস্তান যাচ্ছেন ইরানের প্রেসিডেন্ট দুইদিন যেসব জায়গায় বৃষ্টি হতে পারে ইরানে সম্ভাব্য হামলার প্রস্তুতি চূড়ান্ত করল ইসরায়েলি বিমান বাহিনী খতনার সময় শিশুর যৌনাঙ্গ কেটে ফেললেন হাজাম ভাসানটেকে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৬, মায়ের পর মারা গেলেন মেয়েও

৪ দিন প্রেম করেই ঢালিউড অভিনেত্রীর বিয়ে!

  • মঙ্গলবার, ২৪ মে, ২০২২

বিনোদন ডেস্ক : ২০১৯ সালে আনিসুর রহমান মিলন ও বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘ডনগিরি’ সিনেমা অভিনয় করেছিলেন অভিনেত্রী এমিয়া এমি। তার সেই সিনেমাটি দর্শক গ্রহণ করেনি। ফলে অভিনয়কেও বিদায় বলে দেন তিনি।

রোববার (২২ মে) কুমিল্লার ছেলে ফাহিয়াজ শাহরুখকে বিয়ে করেছেন তিনি। কাজী অফিসে হওয়া সেই বিয়েতে উপস্থিত ছিলেন এমির পরিচিত বন্ধুরা।

মজার বিষয় হলো, বর ফাহিয়াজ শাহরুখের সঙ্গে এমিয়া এমির মাত্র ৬ দিনের পরিচয়। দুই দিনের মাথায় প্রেম এরপরই প্রেমিককে হুট করেই তাকে বিয়ে করলেন ঢালিউডের সাবেক এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে এমি বলেন, ‘আমার কিছু মিউচুয়াল ফ্রেন্ডের মাধ্যমেই তার সঙ্গে পরিচয়। পরে আমাদের দেখা হয় ৬ দিন আগে। তখন বলেছিলাম আমরা শুধু প্রেমটা করতে পারি, কিন্তু বিয়ে করব না। আমাদের প্রেম চলছিল। হঠাৎ রোববার একটি রেস্টুরেন্টে দেখা হলে মাত্র ১৬ মিনিটের সিদ্ধান্তে রাত ৯টার দিকে আমাদের বিয়ে হয়।’

তিনি আরও বলেন, ‘বিয়ের পরে আমার স্বামী ফাহিয়াজ শাহরুখ আমাকে বলেছে, সে জিতেছে। সিদ্ধান্তটা নিয়ে সে খুশি।’

তিনি আরও জানান, তার স্বামী ফাহিয়াজ শাহরুখ পেশায় একজন প্রকৌশলী। তিনি দেশের বাইরে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি নিয়ে এসেছেন। ঢাকায় বেড়ে ওঠা হলেও তার গ্রামের বাড়ি কুমিল্লায়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved