শিরোনাম :
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে

২০২৩ ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ দলে থাকছেন ডোনাল্ড

  • শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ দলের দায়িত্ব থেকে রাসেল ডোমিঙ্গো বিদায়ের পর সাকিব-তামিমদের প্রধান কোচের হিসেবে চন্ডিকা হাথুরুসিংহেকে আবারও নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কান এই কোচ টাইগার শিবিরে যোগ দেওয়ায় কোচিং স্টাফে রদবদলের ইঙ্গিত দিয়েছিল বোর্ড।

এজন্য বাংলাদেশ দলের ব্যাটিং কোচ জেমি সিডন্সকে জাতীয় দল থেকে সরিয়ে ‘এ’ দলের সঙ্গে যুক্ত করা হয়েছে। তবে পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলেও তা ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত রেখে দিয়েছে বিসিবি।

বাংলাদেশ দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি সাবেক এই পেসার এ অবধি তাসকিন-মোস্তাফিজদের গুরুদায়িত্ব পালন করবেন। ভারতের মাটিতে আগামী অক্টোবর-নভেম্বর মাসে হবে এই টুর্নামেন্ট।

আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস এই তথ্য নিশ্চিত করেছেন।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved