শিরোনাম :
টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক

১৮০ কোটির সিনেমার প্রথম দিনের আয় কত?

  • শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্ক : দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। বৃহস্পতিবার (১১ আগস্ট) তার বহুল আলোচিত ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেয়েছে। কিন্তু প্রথম দিনে সিনেমাটি আশা পূরণ করতে পারেনি।

ভারতের একাধিক গণমাধ্যম থেকে জানা গেল, সিনেমাটি গতকাল ভারতজুড়ে মাত্র ১০ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। যা প্রত্যাশার চেয়ে অনেক কম। আমির খান ভক্ত ও বলিউড সংশ্লিষ্টদের ধারণা ছিল, প্রথম দিন অন্তত ২০-২৫ কোটি রুপি আয় করবে এটি।

কিন্তু বেশ কিছুদিন ধরে চলা ‘বয়কট লাল সিং চাড্ডা’ ও ‘বয়কট আমির খান’ হ্যাশট্যাগ মারাত্মকভাবে প্রভাবিত করেছে সিনেমাটিকে। ভারতজুড়ে এই নেতিবাচক প্রচার প্রবলভাবে ছড়িয়ে যায়। যার ফলে দর্শক সমাগম অনেক কম হয়েছে।

‘লাল সিং চাড্ডা’ সিনেমার বাজেট ১৮০ কোটি রুপি। বিশাল বাজেটের এই সিনেমা সমালোচকদের কাছ থেকেও পেয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ প্রশংসা করলেও অনেকে আবার সিনেমাটিকে একেবারে মানহীন দাবি করেছেন। তাই বাজেট তুলে লাভের মুখ দেখার সম্ভাবনা একেবারেই ক্ষীণ।

এদিকে একইদিন অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ সিনেমাও মুক্তি পেয়েছে। সেটি অবশ্য পেয়েছে ইতিবাচক প্রতিক্রিয়া। সমালোচকরা প্রশংসা করেছেন। কিন্তু এরপরও আয়ের দিক থেকে খুব একটা সুবিধা করতে পারেনি। প্রথম দিন মাত্র ৮ কোটি রুপি আয় করেছে এটি।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ নির্মিত হয়েছে হলিউডের কালজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক হিসেবে। এতে আমির খানের সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved