শিরোনাম :
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল করল ওয়ালটন কেএনএফের আরও ৮ সদস্য আটক, অস্ত্র উদ্ধার ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলল সৌদি ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার তাপমাত্রা উঠল ৪০ দশমিক ৬ ডিগ্রিতে, প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার পরামর্শ তাপপ্রবাহ নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর ড. ইউনূসকে ২৩ মে পর্যন্ত জামিন লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম উপজেলা নির্বাচন বর্জন করবে বিএনপি নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর…

সহজ জয় পেলো বাংলাদেশের নারীরা

  • মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

স্পোর্টস ডেস্ক : কমনওয়েলথ গেমস বাছাই পর্বে নিজেদের প্রথম ম্যাচে মালয়েশিয়ার বিরুদ্ধে সহজ জয় পেয়েছে বাংলাদেশের নারী ক্রিকেট দল। মঙ্গলবার (১৮ জানুয়ারি) টি-টোয়েন্টি ফরম্যাটের ম্যাচে মালয়েশিয়াকে আট উইকেটে হারিয়েছে তারা।

কুয়ালালামপুরের কিন্নারা অ্যাকাডেমি ওভালে টস জিতে ফিল্ডিং করতে নামে বাংলাদেশ নারী দল। প্রথম থেকে বাংলাদেশি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ২০ ওভারে ৯ উইকেটে হারিয়ে মাত্র ৪৯ রান করে মালয়েশিয়ার নারীরা। দলের পক্ষে শুধু দুইজন ব্যাটার দুই অংকের কোটা স্পর্শ করেন। অধিনায়ক উইনিফ্রেড দুরাইসিংগাম ১২ ও ম্যাস এলিসা করেন ১১ রান।

বাংলাদেশের পক্ষে দুটি করে উইকেট নেন সুরাইয়া আজমিন ও রুমানা আহমেদ। অপরদিকে সালমা, নাহিদা, ও রিতু মনি নেন একটি করে উইকেট।

৫০ রানের টার্গেটে খেলতে নেমে ভালো সূচনাই পায় বাংলাদেশ। পাঁচ ওভারে ৩৮ রান যোগ করেন দুই ওপেনার শারমিন সুলতানা ও মুরশিদা খাতুন। শারমিন ১৯ বলে চার চার ও এক ছক্কায় ২৮ এবং মুরশিদা ১৬ বলে এক বাউন্ডারিতে ১৪ রান করেন।

দলীয় ৪৪ রানের মধ্যে দুই ওপেনারের বিদায়ের পর দলের জয় নিশ্চিত করেন অধিনায়ক নিগার সুলতানা ও ফারজানা হক। সুলতানা তিন ও ফারজানা সাত রানে অপরাজিত থাকেন। ম্যাচ সেরা হন বাংলাদেশের রুমানা।

আগামীকাল বুধবার (১৯ জানুয়ারি) লিগ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে কেনিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ নারী দল।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved