শিরোনাম :
পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের

সহকর্মীর প্রেমে পড়ে যে ৪ রাশির মানুষ!

  • শুক্রবার, ২০ মে, ২০২২

লাইফস্টাইল ডেস্ক : কার জীবনে কখন প্রেম আসে বলা মুশকিল। কেউ প্রথম দর্শনেই ভালোবেসে ফেলেন। কেউবা মনের মানুষ খুঁজে নেন চেনা পরিচিতদের মধ্যে থেকে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কোন রাশির জাতক কীভাবে প্রেমে পড়েন তা অনেকটা জানা সম্ভব। এমন চার রাশি রয়েছে যার জাতকরা বেশিরভাগ সময় সহকর্মীর প্রেমে পড়েন।

মেষ রাশি

মেষ রাশির মূল উপাদান আগুন। এরা প্রচণ্ড শক্তিসম্পন্ন হয়ে থাকে। চারপাশের সবাইকে আকর্ষণ করার প্রবল ক্ষমতা রয়েছে মেঘ রাশির জাতকদের। এরা সবার সঙ্গে ফ্লার্ট করতেও পছন্দ করে। ফলে প্রায়ই সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই রাশির জাতকরা। সহকর্মীকে নিয়ে লাঞ্চে যাওয়া, তার জন্য কাজের ফাঁকে ব্রেক নেওয়া, অফিস শেষে তাকে বাড়ি পৌঁছে দেওয়া, জন্মদিনে বিশেষ উপহার দেওয়া- এসব কাজ বেশ ভালো পারে মেষ জাতক।

মিথুন রাশি

সব সহকর্মীর প্রতিই সাহায্য পরায়ণ হয়ে থাকেন মিথুন রাশির জাতকরা। এরা হইহুল্লোড় করতে আর বেশি কথা বলতে ভালোবাসেন। এসব বৈশিষ্ট্যের কারণে সহজেই সহকর্মীদের সবার নজর কাড়েন মিথুন জাতকরা। ফলে একসময় সহকর্মীর প্রেমেও পড়ে যান। এমনকি বিয়েও করেন অনেকে।

সিংহ রাশি

কেবল সহকর্মী নয়, বসের সঙ্গেও প্রেমে পটু সিংহ রাশির জাতকরা। সবাইকে মোহিত করতে এরা অফিসে যথেষ্ট সেজেগুজে আসেন। সহকর্মীদের অনেকেই সিংহ রাশির জাতকের সঙ্গে প্রেমে জড়াতে উন্মুখ হয়ে থাকেন। এই রাশির জাতকরা অন্যদের সঙ্গে ফ্লার্টও করে খুব।

মীন রাশি

মীন রাশির জাতকদের যার সঙ্গে দিনের বেশি সময় কাটান তার সঙ্গে মানবিকভাবে জুড়ে যাওয়ার প্রবণতা বেশি থাকে। তাই সহকর্মীর সঙ্গে প্রেম তাদের জন্য স্বাভাবিক। অন্য কারো মাধ্যমে পছন্দের মানুষকে খুঁজে নেন না মীন। এর চেয়ে অফিসে একসঙ্গে সময় কাটানো সহকর্মীকেই সঙ্গী হিসেবে বাছাইয়ে বেশি গুরুত্ব দেন তারা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved