শিরোনাম :
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস

সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : যুবদল সভাপতি

  • বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

ঢাকা: জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সদ্য কারামুক্ত সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, শেখ হাসিনা মনে করেছেন- আমাদের জেলে আটক রেখে আন্দোলন বন্ধ করা যাবে। কিন্তু আমাদের আন্দোলন শেখ হাসিনা সরকারের পতন না হওয়া পর্যন্ত চলবে।

আজ বৃহস্পতিবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ফুলেল শুভেচ্ছা গ্রহণপূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে যুবদলের নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন তিনি। এর আগে বিকেল সোয়া ৫টার দিকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান সুলতান সালাউদ্দিন টুকু।

যুবদল সভাপতি টুকুকে শুভেচ্ছা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেন, সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির মধ্য দিয়ে আন্দোলনে নতুন শক্তি ফিরে এসেছে। আমরা আশাবাদী, চলমান আন্দোলনেই সরকারের পতন ঘটবে।

সুলতান সালাউদ্দিন টুকু বলেন, বাংলাদেশ আজ হায়েনার কবলে পড়েছে। আমরা বাংলাদেশকে মুক্ত করব। এই সরকারের সময় বেশিদিন নেই। জনসম্পৃক্ত আন্দোলনে অচিরেই এই সরকারের পতন ঘটানো হবে।

তিনি বলেন, ফ্যাসিস্ট সরকার দীর্ঘদিন ধরে আমাদের নেত্রীকে কারাগারে বন্দি করে রেখেছে। নেত্রীর মুক্তি না হওয়া পর্যন্ত আমরা আন্দোলনের মাঠে থাকব। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে চলমান আন্দোলনের মধ্য দিয়েই আমরা দেশ ও দেশের জনগণকে মুক্ত করব, ইনশাআল্লাহ।

এ সময় বিএনপি কার্যালয়ের সামনে মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক গোলাম মাওলা শাহীন, সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম, উত্তর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টন, সদস্য সচিব জগলুল পাশা পাপেল প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved