শিরোনাম :
সাকিবের বিএনএমে যোগ দেওয়া নিয়ে যা বললেন ওবায়দুল কাদের হলমার্ক কেলেঙ্কারি: তানভীর-জেসমিনের যাবজ্জীবন কারাদণ্ড কথা কম বলে কাজ বেশি করতে চাই: স্বাস্থ্যমন্ত্রী গাজায় দুর্ভিক্ষ-অনাহারে মৃত্যুর ঝুঁকিতে ৩ লাখ ফিলিস্তিনি দুই আইনজীবীর বিষয়ে আদেশ ২১ এপ্রিল জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে জবি ছাত্রীর অভিযোগ পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়ানোর আবেদন দুদকের ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার চার ফুটবলার আটক সিলিন্ডার বিস্ফোরণে আরো একজনের মৃত্যু, নিহত বেড়ে ১১ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৩ রাফাহতে হামলার ব্যাপারে নেতানিয়াহুকে হুঁশিয়ার করলেন বাইডেন বিএনপির ৩ গুরুত্বপূর্ণ পদে রদবদল এবার ঈদযাত্রায় বিআরটিসির ৫৫০ বাস জিম্মি বাংলাদেশি জাহাজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল সোমালিয়া গাজার দুর্ভিক্ষের জন্য দায়ী ইসরায়েল: ইইউ

সবাইকে ক্ষমা করে দিলেন মাহি

  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমা মুক্তির অপেক্ষায় এখন। আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত এই সিনেমার মুক্তি উপলক্ষে ইতোমধ্যে টাইটেল গান প্রকাশ হয়েছে।

এর আগে গত ১২ সেপ্টেম্বর সুখবর দেন ‘অগ্নি’ খ্যাত নায়িকা। মা হতে যাওয়ার খবর জানান তিনি। সেই সময় এই অভিনেত্রী ফেসবুকে জানান, “আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

মা হওয়ার খবরে ইন্ডাস্ট্রির তারকারা শুভেচ্ছা জানান মাহিকে। অভিনেত্রী বিষয়টি নিয়ে পরবর্তীতে উচ্ছ্বাস ও অনুভূতিও প্রকাশ করেন গণমাধ্যমে। মা হওয়ার খবর দেয়ার দুই সপ্তাহ পর এবার নতুন খবর দিলেন ‘আশীর্বাদ’ সিনেমার নায়িকা।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ফেসবুকে মাহিয়া মাহি জানান, সবাইকে ক্ষমা করা দিয়েছেন তিনি। লিখেছেন, “বছরকে বছর যাদের যাদের প্রতি আমার প্রচণ্ড ঘৃণা ছিল, রাগ ছিল, অভিমান ছিল, যারা আমাকে ঠকিয়েছিল, আমার বিশ্বাস ভেঙ্গেছিল, যাদেরকে আমৃত্যু ক্ষমা না করার পণ করেছিলাম তাদের সবাইকে আজকে থেকে ক্ষমা করে দিলাম। আমার জন্য সবাই দোয়া করবেন, কেমন?”

কেন, কাকে কিংবা কী উদ্দেশ্যে এই স্ট্যাটাস দিয়েছেন এ বিষয়ে কিছু উল্লেখ করেননি নায়িকা। তবে তারকার এই পোস্টে মন্তব্যের ঘরে শুভেচ্ছা ও প্রশংসামূলক মন্তব্য করছেন শুভাকাঙ্ক্ষীরা।

প্রসঙ্গত, ৭ অক্টোবর মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেতে যাওয়া সিনেমায় আরও অভিনয় করেছেন আদর আজাদ, রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved