শিরোনাম :
ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ

শেরপুরে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

  • মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

রীতেশ কর্মকার, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা শহরের পৌরসভার গৌরীপুর মহল্লার জামুর দোকান মোড়ে ২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকালে ঢাকা থেকে ছেড়ে আসা বকশীগঞ্জ গামী শুকরিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মোঃ ফজলুর রহমান ওরফে ফজলু (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নিহত ফজলুর রহমান ওরফে ফজলু শেরপুর পৌরসভার ঢাকলহাটী মহল্লার মৃত মেহের সেকের ছেলে। এঘটনায় পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সীমান্তবর্তী জামালপুর জেলার বকশীগঞ্জ গামী শুকরিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস মঙ্গলবার বিকেলে শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার জামুর দোকান মোড়ে পৌঁছামাত্র ঢাকলহাটী মহল্লার বাসিন্দা মোটরসাইকেল আরোহী মোঃ ফজলুর রহমান ওরফে ফজলুকে ওই যাত্রীবাহী বাসটি পিছন থেকে তার মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোঃ ফজলুর রহমান ওরফে ফজলু ছিটকে পড়লে বাসটির চাকায় তার মাথা পৃষ্ঠ হয়ে থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বন্দে আলী, উপ-পরিদর্শক (এসআই) আবু রায়হান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে লাশের সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এঘটনায় ঘাতক বাসটি পুলিশ আটক করে সদর থানায় নিয়ে যায়। এব্যাপারে সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved