শিরোনাম :
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস

শুটিংয়ের ডেট দোলাচলে সামান্থা

  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তার অভিনীত ‘ফ্যামিলি ম্যান টু’, ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করে আলোচনার শীর্ষে উঠে আসেন। দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে এ অভিনেত্রী।

এদিকে তেলেগু সিনেমার পরিচালক কোরাতলা শিবা ‘এনটিআর ৩০’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। এতে অভিনয় করবেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন সামান্থা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানানো হয়েছে, ‘এনটিআর৩০’ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন সামান্থা। এতে জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার সুযোগ পাচ্ছেন তিনি। অন্যদিকে ‘ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের পরবর্তী সিজনের জন্য নির্মাতার সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। এসবই সামান্থার ‘গুড লাক’। তার ‘ব্যাড লাক’ হলো শুটিংয়ের ডেট নিয়ে দোলাচলে পড়েছেন। কারণ ডেট মেলাতে পারছেন না এ অভিনেত্রী।

একটি সূত্র এ বিষয়ে সংবাদমাধ্যমটিকে বলেন, ‘বড় ধরনের এ সুযোগের কোনোটাই হারাতে চান না সামান্থা।’

‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় সর্বশেষ দেখা যায় সামান্থাকে। বর্তমানে তার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। মুক্তির অপেক্ষায় তার ‘শকুন্তলাম’।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved