শিরোনাম :
বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি

রয়েল ক্যাফে টেলিসিনে অ্যাওয়ার্ড পেলেন যারা

  • বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

ঢাকা: দুই বাংলার তারকাদের নিয়ে কলকাতার রবীন্দ্র সরোবরে নজরুল মঞ্চে অনুষ্ঠিত হলো ১৯তম রয়েল ক্যাফে টেলিসিনে অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে পাওয়ার্ড বাই স্পন্সর ছিল বাংলাদেশের কফি ব্র্যান্ড ‘রয়েল ক্যাফ’।
করোনার কারণে টানা তিন বছর বিরতি শেষে এবার বেশ ঘটা করেই অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজন করা হয়। বাংলাদেশের একঝাক তারকা এই অ্যাওয়ার্ড পান। অনুষ্ঠানে ২০১৯ থেকে ২০২১ এর জন্য কলকাতার ও বাংলাদেশের শিল্পীদের অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

বাংলাদেশ থেকে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন দেশের কিংবদন্তি তারকা আলমগীর ও উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা দম্পতি। ২০১৯ সালের বাংলাদেশ অংশের সেরা সিনেমা নির্বাচিত হয়েছে ‘নোলক’। সিনেমার জন্য সেরা পরিচালকের সম্মাননা পেয়েছেন সাকিব সনেট। সেরা গায়িকার পুরস্কার পেয়েছেন তাসনিম আনিকা।

‘পাসওয়ার্ড’ সিনেমার জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন শাকিব খান।২০২০ সালের সেরা সিনেমা ‘গোর’। এ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন দীপান্বিতা মার্টিন। সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন মাসুদ হাসান উজ্জ্বল। ‘বীর’ সিনেমায় গান গেয়ে সেরা গায়িকার পুরস্কার পেয়েছেন সোমনূর মনির কোনাল।

২০২১ সালের সেরা সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সেরা অভিনেতা আরিফিন শুভ, সেরা নির্মাতা মীর সাব্বির (রাত জাগা ফুল), সেরা অভিনেত্রী আজমেরী হক বাঁধন (রেহানা মারিয়ম নূর), সেরা কণ্ঠশিল্পী মমতাজ বেগম (রাত জাগা ফুল)। এছাড়া এবারের আসরে ওপার বাংলা থেকে সম্মাননা পেয়েছেন সৃজিত, প্রসেনজিৎ, শুভশ্রী, অর্পিতা পাল, জিৎ গাঙ্গুলি, অনুপম রায় ও রাজ চক্রবর্তী।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রয়াস গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুত কুমার তালুকদার। তিনি কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পী শুভাশিস মুখার্জি ও পরিচালক রাজ চক্রবর্তীর হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।

প্রদ্যুত কুমার বলেন, ‘দুই বাংলার সেরা শিল্পীদের সম্মান জানাতে পেরে রয়েল ক্যাফে পরিবার খুবই আনন্দিত। এ আয়োজনের মধ্য দিয়ে দুই বাংলার দারুণ এক সম্পর্ক ফুটে উঠেছে। রয়েল ক্যাফে সব সময়ই ভালো উদ্যোগের সাথে থাকতে চায়। বাংলাদেশের চাহিদা পূরণ করে আমরা ভারতেও আমাদের চা ও কফি এক্সপোর্ট করতে চাই।’

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved