শিরোনাম :
ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার চার ফুটবলার আটক সিলিন্ডার বিস্ফোরণে আরো একজনের মৃত্যু, নিহত বেড়ে ১১ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৩ রাফাহতে হামলার ব্যাপারে নেতানিয়াহুকে হুঁশিয়ার করলেন বাইডেন বিএনপির ৩ গুরুত্বপূর্ণ পদে রদবদল এবার ঈদযাত্রায় বিআরটিসির ৫৫০ বাস জিম্মি বাংলাদেশি জাহাজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল সোমালিয়া গাজার দুর্ভিক্ষের জন্য দায়ী ইসরায়েল: ইইউ আরও ২০ ফিলিস্তিনিকে হত্যা করল ইসরায়েল নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ক্ষুদ্র ঋণের অতিরিক্ত সুপারভিশন চার্জ ফেরত দেওয়ার নির্দেশ চার ঘণ্টা পর ব‌গি উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক রাজধানীতে কিশোর গ্যাংয়ের লিডারসহ ২০ সদস্য আটক, অস্ত্র উদ্ধার পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি লাইনচ্যুত, উত্তরবঙ্গের স‌ঙ্গে ঢাকার রেল‌ যোগাযোগ বন্ধ তথ্য চাইতে গিয়ে সাংবাদিকরা যাতে হেনস্তার শিকার না হয়: তথ্য প্রতিমন্ত্রী

রাজপথ থেকে আ’লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়: কাদের

  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির যেকোনো আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলা করতে চায় আওয়ামী লীগ। রাজপথ থেকে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়। আওয়ামী লীগ আগে হামলা করবে না। হামলা হলে কী করতে হবে সেটা সময় হলে বলে দেবে। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে বিএনপি যতই লাফালাফি করুক তাতে কাজ হবে না।

আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর কদমতলী থানা আওয়ামী লীগ ও কয়েকটি ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ হাসিনার প্রতি বিএনপির আস্থা থাকার দরকার নেই উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, যারা আজিজ মার্কা নির্বাচন করেছে তাদের আস্থার দরকার নেই। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকার নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা করবে।

কাদের আরও বলেন, বিদেশি দূতাবাসে গিয়ে সুখেই আছে বিএনপি। ওখানে গিয়ে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে নালিশ করে। নালিশ পার্টি বিএনপি এখন উভয় সংকটে। আন্দোলনেও বিপদ, নির্বাচনেও ভয়।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেন, তথাকথিত ঐক্যজোট খানখান হয়ে যাবে, অপেক্ষা করতে হবে। একটা আদর্শের জন্য ত্যাগ স্বীকার করেছে আওয়ামী লীগ। আন্দোলন ও নির্বাচনে খেলা হবে।

তিনি বলেন, বিএনপি সন্ত্রাসের পথে হাঁটছে। মারামারি করার সময় লাঠিতে জাতীয় পতাকা ঝুলিয়ে তারা জাতীয় পতাকার অবমাননা করছে। এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved