শিরোনাম :
রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

বিএমজেএ’র সভাপতি গাজী আক্তার, সম্পাদক ফুরকান

  • শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

ঢাকা: বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনে (বিএমজেএ) আগামী এক বছরের জন্য (২০২৩-২০২৪) কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। এতে সভাপতি পদে গাজী আক্তার এবং সাধারণ সম্পাদক পদে নাসিরউদ্দিন ফুরকান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর তোপখানা রোডের এক হোটেলে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই কমিটিতে সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন সবুজ বাংলাদেশের জুয়েল রানা, সহ সভাপতি হয়েছেন যুগান্তরের সামসুল হাবিব এবং সময় এক্সপ্রেসের আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন যায়যায়দিনের মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হয়েছেন আমার বার্তার মোস্তাফিজুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক অগ্রণী বার্তার মুশফিকুর রহমান রুবেল, কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন আমার বার্তার আনন্দ কুমার শীল, দপ্তর সম্পাদক হয়েছেন আমার জন্মভূমির জাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন জনবাণীর ইমরান হোসেন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক হয়েছেন বাণিজ্য প্রতিদিনের সাইমউল্লাহ সবুজ এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে আমার বার্তার বখতিয়ার উদ্দিন জন নির্বাচন হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির পাঁচ সদস্য হলেন, আমার বার্তার দাউদ হাওলাদার নাইম, বাংলা লাইভের আকাশ হোসেন, স্বদেশ বার্তার মাহাবুব আলম, ঢাকা এক্সপ্রেসের আল আমিন এবং প্রথম নিউজ’র ইমদাদুল হক।

উল্লেখ্য, বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ( বিএমজেএ) চলতি বছরের ১৪ জানুয়ারি আত্মপ্রকাশ করে। এরই ধারাবাহিকতায় সংগঠনের প্রথম কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved