শিরোনাম :
চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার অস্বাস্থ্যকর বাতাস নিয়ে ঢাকা আজ তৃতীয় অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের

বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা পাকিস্তানের

  • সোমবার, ২০ মার্চ, ২০২৩

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে পাঁচটি একদিনের, একটি টি-টোয়েন্টি এবং একটি চারদিনের ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। আগামী এপ্রিল ও মে মাসে মাঠে গড়াবে সিরিজটি।

এ সফরে আগামী ৩০ এপ্রিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চারদিনের ম্যাচে মাঠে নামবে দল দুটি। এ ছাড়া ৬ ও ৮ মে একই মাঠে দুটি একদিনের ম্যাচে যুব টাইগারদের বিপক্ষে মাঠে নামবে সফরকারীরা। এরপর ওয়ানডে সিরিজের বাকি তিন ম্যাচে রাজশাহীতে মাঠে নামবে দুই দেশের যুবারা। সেখানে ওয়ানডে ম্যাচ তিনটি ১১, ১৩ ও ১৫ মে মাঠে গড়াবে। এ ছাড়া একই মাঠে সফরের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে ১৭ মে মাঠে নামবে দল দুটি।

বাংলাদেশ সফরের জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এতে সাদ বাগকে অধিনায়ক এবং আলী আসফান্দকে সহ-অধিনায়ক করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

করাচির ছেলে সাদ গত বছর মুলতানে অনুষ্ঠিত সিরিজেও বাংলাদেশের যুবাদের বিপক্ষে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক হিসেবে ছিলেন। ওই সিরিজে চারদিনের ম্যাচে ১১৭ রান, একদিনের ম্যাচে ৩০ ও টি-টোয়েন্টিতে ১০৭ রান করেছিলেন সাদ।

অন্যদিকে ফয়সালাবাদের আলী আসফান্দ একই সিরিজে খেলেছিলেন। চারদিনের ম্যাচে ৪৫ রানের সঙ্গে দুটি উইকেট নিয়েছিলেন বাঁহাতি এই স্পিনার। এ ছাড়া একদিনের ম্যাচে দুই উইকেটের সঙ্গে ২৬ রান করেন তিনি। আর সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে তিনটি উইকেট নেন এই ক্রিকেটার।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড : সাদ বাগ (অধিনায়ক), আলী আসফান্দ (সহ-অধিনায়ক), আহমেদ হোসেন, আইমাল খান, আমির হোসেন, আরাফাত মিনহাস, আযান আওয়াইজ, হামজা নওয়াজ, মোহাম্মদ ইবতিসাম, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ তাহির, মোহাম্মদ তাইয়্যেব আরিফ, ওবাইদ শহিদ, সাজ্জাদ আলী, শাহজাইব খান, শ্যামল হোসেন ও ওয়াহাজ রিয়াজ।

রিজার্ভ : আবিদুল্লাহ, ইকরামুল তারিন, মুহাম্মদ জুলকিফাল।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved