শিরোনাম :
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস

বলিউডে খানরাই সেরা, বলেছিলেন সালমান

  • রবিবার, ২৮ মে, ২০২৩

বিনোদন ডেস্ক : আশির দশকের শেষ দিক থেকে নব্বইয়ের দশকের শুরুতে একে একে বলিউডে পা রাখেন সালমান খান, আমির খান এবং শাহরুখ খান। অভিনয়ে তাদের প্রত্যেকেরই কেটে গেছে তিন দশকের বেশি। তিনজনের বয়সও বহু আগে ৫০ পেরিয়ে ৬০-এর কাছাকাছি।

এই তিন খানের সাম্রাজ্যে গত তিন দশকে অনেক উত্থান-পতন দেখেছে বলিউড। এসেছেন বহু নতুন অভিনেতা। রব উঠেছে এবার অস্তাচলে তিন খান।

কিন্তু সব সমালোচনা আর নেতিবাচক ভাবনাকে আরব সাগরের ঢেউয়ে ভাসিয়ে আজও শাহরুখ, সালমান ও আমির খান বহাল তবিয়তে রাজ করছেন বলিউডে। এখনও একটুও কমেনি তাদের ক্যারিশমা ও চাহিদা। বক্স অফিসে আজও ঝড় তোলে তাদেরই ছবি।

একটি ছবির প্রোমোশনে গিয়ে সালমান খানও জানিয়েছিলেন সে কথা। সঙ্গে তিনি যোগ করেন অক্ষয় কুমারের কথাও।

ভাইজান বলেন, ‘স্টারডম তো ফিকে হয়ে যাবেই। দীর্ঘ সময় স্টারডম ধরে রাখা খুবই চ্যালেঞ্জিং। আমার তো মনে হয় শাহরুখ, আমি, আমির এবং অক্ষয় ছাড়া এতদিন ধরে এভাবে স্টারডম কেউ ধরে রাখতে পারেননি।’

একটা সময় ছিল যখন তীব্র তিক্ততা তৈরি হয়েছিল তিন খানের মধ্যে। কিন্তু সেসব মিটে গিয়েছিল সালমান খানের বোন অর্পিতার বিয়ের আসরে। সেই থেকে মাঝে মাঝেই তিন খানকে একসঙ্গে দেখা যায়। একজন অপরজনের ছবিতে ক্যামিও-ও করেন।

কিছুদিন আগেও শাহরুখ খানের বাড়ি মান্নাতে জমিয়ে আড্ডা দেন তিন খান। গুঞ্জন রয়েছে, নিজেদের বর্তমান কাজ সম্পর্কে আলোচনা করতেই গোপন বৈঠকে বসেছিলেন তারা। একসঙ্গে কাজ করে নিজেদের আধিপত্য বজায় রাখতে চান তিন খান।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved