শিরোনাম :
চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার অস্বাস্থ্যকর বাতাস নিয়ে ঢাকা আজ তৃতীয় অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের

ফাইনালে জাহানারার ফ্যালকন

  • রবিবার, ১৫ মে, ২০২২

স্পোর্টস ডেস্ক : ফেয়ারব্রেক ফ্রাঞ্চাইজি আমন্ত্রণমূলক টুর্নামেন্টে ফাইনালে উঠেছে জাহানারা আলমের ফ্যালকন ওমেন দল।

প্রথম সেমিফাইনালে তারা ২৫ রানে হারিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে সেমিতে খেলতে আসা স্প্রিট ওমেন দলকে। ফ্যালকন সেমিতে এসেছিল চারে থেকে।

টস জিতে ব্যাট করতে নেমে ফ্যালকন ৫ উইকেটে ১৭২ রান করে। জবাব দিতে নেমে স্প্রিট ৫ উইকেটে ১৪৭ রান করে। লিগ পর্বে স্প্রিট জিতেছিল ২৭ রানে। রুমানা আহমেদের বার্মি আর্মি ও টের্নেডোজের মধ্যে দ্বিতীয় সেমিতে বিজয়ীর বিপক্ষে আগামীকাল রবিবার জাহানারা দল ফাইনালে খেলবে।

দুবাই স্পোর্টস সিটি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ফ্যালকন ওমেন দুই ওপেনার ডান্নি ওয়েট ও চামারা আত্তাপাত্তুর উদ্বোধনী জুটিতেই বড় সংগ্রহের ভিত গড়ে নেয়। দুই জনে ১৫ ওভারে ১৩২ রান সংগ্রহ করেন। চামিরা ৫২ বলে ৬৩ রান করে আউট হয়ে যান। ম্যাচ সেরা ড্যান্নি ওয়েট ৪৮ বলে এক ছক্কা ও ১১ চারে ৮৩ রান করে আউট হন। দুইটি উইকেটে নেন নিকোলা ক্যারি।

জয়ের জন্য ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করতে পারেনি স্প্রিটের ব্যাটাররা। ফলে ২০ ওভার খেলেও তারা ৫ উইকেটে ১৪৭ রান করে আসর থেকে বিদায় নেয়। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন সুফিয়া ডাঙ্কলি। এ ছাড়া নাথাখান চানথাম ৪২, সুফিয়া একলেসটন ১৮ বলে অপরাজিত ২৯ রান করেন। আনঞ্জু গৌরঙ্গ ২৬ রানে নেন দুই উইকেট।

জাহানার এই ম্যাচেও ভালো করতে পারেননি। দুই ওভারে তিনি ২৩ রান দেন। দলের তিনিই ছিলেন সবচেয়ে খরুচে বোলার। ইনিংসের ষষ্ঠ ওভারে তিনি প্রথম বল হাতে তুলে নেন। প্রথম বলে তিনি বাউন্ডারি হজম করেন। এরপর দ্বিতীয় বল ডট দেওয়ার পর আবার তৃতীয় ও পঞ্চম বলে চার হজম করেন। বাকি দুই বলে কোনো রান দেননি। প্রথম ওভারে তিনি রান দেন ১২। এরপর অষ্টম ওভার করতে এসে আবারো প্রথম বলে বাউন্ডারি হজম করেন। এরপর তৃতীয় বলে আবারো বাউন্ডারি। এই ওভারে তিনি দুইটি ডট বলে দিয়ে রান দেন ১১।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved