শিরোনাম :
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস

ফরিদপুরের ১৮ ওয়ার্ডে স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি

  • বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

ফরিদপুর মহানগরের ১৮টি ওয়ার্ডে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সঙ্গে ফরিদপুর মহানগর কমিটির নেতৃবৃন্দের যৌথ সভায় স্বেচ্ছাসেবক দল ফরিদপুর মহানগরের ১৮টি ওয়ার্ড কমিটি অনুমোদনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

অনুমোদিত ওয়ার্ড কমিটিগুলোর মধ্যে ১ নম্বর ওয়ার্ড শাখায় মো. ফারুক মোল্যাকে আহ্বায়ক ও মো. সুমন শেখকে সদস্য সচিব করে মোট ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এছাড়া ২ নম্বর ওয়ার্ড শাখায় মো. নুর ইসলাম শেখকে সভাপতি ও ফজল খানকে সাধারণ সম্পাদকসহ মোট ৩৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। পাশাপাশি ৩ নম্বর ওয়ার্ডে মো. নজরুল ইসলামকে সভাপতি ও মিরাজ ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে মোট ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ৫ নম্বর ওয়ার্ড শাখায় মো. ফিরোজ মোল্যাকে সভাপতি ও মো. আলমগীর শেখকে সদস্য সচিব করে মোট ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এছাড়াও ৬ নম্বর ওয়ার্ড শাখায় মো. মুহিত হোসেনকে আহ্বায়ক ও মো. আজিজুল শেখকে সদস্য সচিব করে মোট ২২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

এদিকে, ১০ নম্বর ওয়ার্ড শাখায় মো. ইদ্রিস শেখকে আহ্বায়ক ও মো. বারেক শেখকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। পাশাপাশি ১১ নম্বর ওয়ার্ড শাখায় মো. রেজাউল তালুকদারকে আহ্বায়ক ও মো. শরীফ খানকে সদস্য সচিব করে মোট ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এছাড়া ১২ নম্বর ওয়ার্ড শাখায় মো. আলমগীর হোসেনকে আহ্বায়ক ও মো. নিজামুল মল্লিককে সদস্য সচিব করাসহ মোট ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি করা হয়েছে। এর পাশাপাশি ১৫ নম্বর ওয়ার্ডে মো. মোশারফ হোসেন খানকে সভাপতি ও সুভাষ বৈরাগীকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

অন্যদিকে, ১৬ নম্বর ওয়ার্ড শাখায় আহ্বায়ক হয়েছেন সৈয়দ সাব্বির। এছাড়া বরুন দাসকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। পাশাপাশি ১৮ নম্বর ওয়ার্ডে শাহিদুল ইসলাম মহব্বত আহবায়ক ও মো. বিল্লাল খান সদস্য সচিবসহ ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি; ১৯ নম্বর ওয়ার্ড শাখায় রাকিবুল ইসলাম রনি আহ্বায়ক ও মো. সোহেল হোসেন সদস্য সচিবসহ ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি; ২০ নম্বর ওয়ার্ড শাখায় মো. ইশতিয়াক শেখ আহ্বায়ক ও ফজলুর রহমান মিঠু সদস্য সচিবসহ ১২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি; ২১ নম্বর ওয়ার্ড শাখায় মো. আরিফ হোসেন সভাপতি ও মো. লাবলু মোল্যা সাধারণ সম্পাদকসহ ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি; ২২ নম্বর ওয়ার্ড শাখায় মো. গোলাম মোর্শেদ মৃধা আহ্বায়ক ও মো. ইমরান হোসেন ইদু মিয়া সদস্য সচিবসহ মোট ২৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

এছাড়াও ২৪ নম্বর ওয়ার্ড শাখায় মো. শাহিদুল ইসলাম শাহীন আহ্বায়ক, মো. মোস্তাক হাসান আশিক সদস্য সচিবসহ ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি; ২৫ নম্বর ওয়ার্ড শাখায় মো. সোরহাব হোসেন টিটু আহ্বায়ক ও মো. সজিব শেখ সদস্য সচিবসহ ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি এবং ২৬ নম্বর ওয়ার্ড শাখায় মো. জহুরুল ইসলাম আরিফ সভাপতি ও মো. শাকিল সাধারণ সম্পাদকসহ মোট ৪২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved