শিরোনাম :
রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

  • রবিবার, ২৬ জুন, ২০২২

মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওরে ছুরিসহ সোহেল রানা গিনি নামে এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি এশিয়ান টেলিভিশনের স্থানীয় উপজেলা প্রতিনিধি। ঘিওর উপজেলা পরিষদ চত্বর থেকে গতকাল শনিবার (২৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

তবে গ্রেপ্তার সাংবাদিক সোহেল রানার দাবি, যুবলীগের স্থানীয় এক নেতাকে নিয়ে খবর প্রচার করায় তিনি ক্ষিপ্ত হন। এজন্য নিজের নিরাপত্তার কথা ভেবে তিনি সঙ্গে ছুরি রেখেছিলেন।

বিষয়টি নিশ্চিত করেন ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

তিনি বলেন, শনিবার সকাল ৯টায় ঘিওর উপজেলা পরিষদের হলরুমে পদ্মা সেতুর উদ্বোধনের অনুষ্ঠান চলছিল। সকাল ১০টার দিকে হাতে ছুরি নিয়ে উপজেলা পরিষদ চত্বরে আসেন সোহেল রানা। তার হাতে অস্ত্রটি দেখে উপজেলা পরিষদ চত্বরে উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ সেটি উদ্ধার করে এবং তাকে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় এএসআই রাসেল খান ঘিওর থানায় দেশীয় অস্ত্র আইনে একটি মামলা করেছেন। রোববার তাকে আদালতে পাঠানো হবে।

গ্রেপ্তারকৃত সোহেল রানা বলেন, ২৩ জুন উপজেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুর রহমানকে নিয়ে প্রতিবেদন প্রচার করেন তিনি। এরপর মারধরের হুমকি দিয়ে আসছিলেন আমিনুর রহমান। শনিবার সকাল ৮টার দিকে সোহেলকে মারধর করেন আমিনুর। এ কারণে নিজের নিরাপত্তার কথা ভেবে সঙ্গে ছুরি নিয়ে আসি।

মারধরের বিষয়টি অস্বীকার করে আমিনুর রহমান বলেন, সোহেল রানার সঙ্গে কথা-কাটাকাটি হয়েছে। তাকে মারধর ও হুমকি দেয়া হয়নি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved