শিরোনাম :
কথা কম বলে কাজ বেশি করতে চাই: স্বাস্থ্যমন্ত্রী গাজায় দুর্ভিক্ষ-অনাহারে মৃত্যুর ঝুঁকিতে ৩ লাখ ফিলিস্তিনি দুই আইনজীবীর বিষয়ে আদেশ ২১ এপ্রিল জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে জবি ছাত্রীর অভিযোগ পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়ানোর আবেদন দুদকের ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার চার ফুটবলার আটক সিলিন্ডার বিস্ফোরণে আরো একজনের মৃত্যু, নিহত বেড়ে ১১ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৩ রাফাহতে হামলার ব্যাপারে নেতানিয়াহুকে হুঁশিয়ার করলেন বাইডেন বিএনপির ৩ গুরুত্বপূর্ণ পদে রদবদল এবার ঈদযাত্রায় বিআরটিসির ৫৫০ বাস জিম্মি বাংলাদেশি জাহাজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল সোমালিয়া গাজার দুর্ভিক্ষের জন্য দায়ী ইসরায়েল: ইইউ আরও ২০ ফিলিস্তিনিকে হত্যা করল ইসরায়েল নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর

  • বুধবার, ৬ জুলাই, ২০২২

ঢাকা : পদ্মা সেতুর রেলিং থেকে নাট খুলে টিকটক করার অপরাধে গ্রেফতার বাইজিদ তালহার (৩০) জামিন নামঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার তার আইনজীবী শরীয়তপুর চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে জামিন চাইলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামসুল আলম জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

মামলার এজাহার ও আদালত সূত্র জানায়, গত ২৬ জুন পদ্মা সেতুতে এসে জাজিরা প্রান্তের একটি রেলিংয়ের নাট খুলে ফেলেন বাইজিদ তালহা। তা ভিডিও করে টিকটকে ছড়িয়ে দেয়া হয়। ওই ভিডিও ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়। পরে সিআইডি পুলিশ সন্ধ্যায় তাকে ঢাকার পল্টন এলাকা থেকে আটক করে।

পরে সিআইডি পুলিশের পরিদর্শক শাহীনুল ইসলাম বাদী হয়ে পদ্মা সেতু দক্ষিণ থানায় গত ২৬ জুন দিবাগত রাতে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন। ওই যুবককে সহযোগিতা করায় মামলায় আরো আসামি করা হয় কায়সার আহম্মেদ (২৬) নামের এক তরুণকে। তার বাড়ি সাভারের নালিয়াসুর মুশুরিখোলা গ্রামে। এ ঘটনার পর থেকে কায়সার পলাতক রয়েছেন।

ঘটনা তদন্ত করার জন্য সিআইডি পুলিশ বাইজিদ তালহাকে রিমান্ডে নেয়ার আবেদন করে। আদালত গত ২৭ জুন তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষ হলে বুধবার তাকে আদালতে তোলা হয়। এরপর তার আইনজীবী শহীদুল ইসলাম সজিব ওই যুবকের জামিনের আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করেন।

আসামি পক্ষের আইনজীবী শহীদুল ইসলাম সজিব বলেন, জামিন চাওয়া প্রত্যেক আসামির অধিকার। এ আদালত সেটা মূল্যায়ন করেননি। আমারা ন্যায় বিচার পেতে উচ্চ আদালতে যাব।

শরীয়তপুর জেলা আদালত পুলিশের পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, সেতুর রেলিংয়ের নাট খোলা যুবককে রিমান্ড শেষে আদালতে তোলা হয়। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। ওই আসামি এখন শরীয়তপুর জেলা কারাগারে রয়েছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved