শিরোনাম :
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক অকালমৃত্যুর ৫৩ শতাংশই দূষণে ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস

পদোন্নতি পেলেন ২১৯৫ জন চিকিৎসক

  • বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

ঢাকা: দুই হাজার ১৯৫ জন চিকিৎসককে পদোন্নতি দিয়েছে সরকার। স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত তিনটি পৃথক আদেশে তাদের এই পদোন্নতি দেওয়া হয়।

পদোন্নতি পাওয়া এই চিকিৎসকরা ২০০০ সাল থেকে ২০১১ সালের মধ্যে নিয়োগ পেয়েছিলেন। এত বছর পরে এসব চিকিৎসকরা এবার পদোন্নতি পেলেন।

পদোন্নতি পাওয়া এসব চিকিৎসকরা ২০০৯ সালের স্কেল অনুযায়ী বেতন পাবেন। এদের মধ্যে নবম গ্রেড থেকে সপ্তম গ্রেডে পদোন্নতি পেয়েছেন ১৯৫৮ জন। এ ছাড়া ১৮৩ জন ষষ্ঠ থেকে পঞ্চম গ্রেড এবং ৫৪ জন পঞ্চম থেকে চতুর্থ গ্রেডে পদোন্নতি পেয়েছেন।

প্রজ্ঞাপনে বলা হয়, নিয়ম অনুযায়ী পদোন্নতিপ্রাপ্তরা বকেয়া বেতন পাবেন।

এবিষয় স্বাস্থ্যের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার ডা. নন্দলাল সূত্রধর গণমাধ্যমকে বলেন, অনেক বছর ধরে আমরা এই দাবি জানিয়ে আসছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের আমরা ধন্যবাদ জানাই।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved