শিরোনাম :
ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ

নতুন প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন শ্রাবন্তী

  • রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : টালিউডের আলোচিত-সমালোচিত নায়িকাদের মধ্যে অন্যতম হচ্ছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় ক্যারিয়ারের তুলনায় তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি সমালোচিত হয়েছেন তিনি। তার বিবাহিত জীবনে ভাঙন, নতুন সম্পর্কে জড়ানো হরহামেশাই ঝড় তুলে নেটদুনিয়া ও মিডিয়াপাড়ায়। গোপন করার চেষ্টা করলেও ঠিক প্রকাশ্যে চলেই আসে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন।

রোশন সিংহের সঙ্গে বিচ্ছেদের পর, তার জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে আসেন অভিরূপ নাগ চৌধুরী। রুবির লাগোয়া এক আবাসনে পরস্পরের প্রতিবেশী শ্রাবন্তী-অভিরূপ। সেই থেকেই আলাপ, পরিচয় ও প্রেমের গুঞ্জন। একাধিকবার, একাধিক জায়গায় দেখা গেছে তাদের। একসঙ্গে বিদেশ ভ্রমণেও গেছেন তারা। কিন্তু হঠাৎই ছন্দপতন হয়। অভিরূপের সঙ্গে সম্পর্কে চিড় ধরে নায়িকার। শোনা যাচ্ছে, ছাড়াছাড়ি হয়ে গেছে তাদের। কিন্তু ডিসেম্বরের শুরুতেই অন্য রূপে দেখা গেল অভিরূপ-শ্রাবন্তীকে। অভিনেত্রীর ছবি সামাজিক যোগিযোগমাধ্যমে ভাগ করে নিয়ে অভিরূপ জানালেন ‘ধন্যবাদ’।

তা হলে কি ফের জোড়া লাগছে অভিরূপ-শ্রাবন্তীর সম্পর্ক? না কি বিচ্ছেদের খবর পুরোটাই গুজব? কিন্তু হঠাৎ কী কারণে শ্রাবন্তীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন অভিরূপ? সম্প্রতি একটি নতুন ব্যবসায় হাত দিয়েছেন অভিরূপ। বিশেষ বন্ধুর সেই নতুন ব্যবসার প্রথম দিন সেই দোকানের উদ্বোধনে যান শ্রাবন্তী। তাই নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রীকে ধন্যবাদ জানান অভিরূপ। এ মুহূর্তে স্বামী রোশন সিংহের সঙ্গে বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন নায়িকা।

শোনা যাচ্ছে, খোরপোশের দাবি করেছেন শ্রাবন্তী। কিন্তু নিজেকে সবসময় সিঙ্গেল বলেই দাবি করেছেন তিনি।

নতুন সম্পর্কের গুঞ্জনে অভিনেত্রী জানিয়েছেন, এ মুহূর্তে কাজ ছাড়া অন্য কিছু ভাবতে চান না তিনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved