শিরোনাম :
গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার অস্বাস্থ্যকর বাতাস নিয়ে ঢাকা আজ তৃতীয় অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে: ম্যাথিউ মিলার লিবিয়ায় বাংলাদেশী চার যুবককে অপহরণ, ৪০ লাখ টাকা মুক্তিপণ

ডিএসইতে প্যারামাউন্ট টেক্সটাইলের পুরনো তথ্য প্রকাশ

  • মঙ্গলবার, ১৭ মে, ২০২২

ঢাকা: দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের পাঁচ মাস আগের পুরনো ডিসক্লোজার সোমবার ডিএসই ফের প্রকাশ করেছে। প্রকাশিত এই তথ্য কোম্পানিটির বিনিয়োগকারীরা বিভ্রান্ত হয়েছেন। ডিসক্লোজারে জানানো হয়, ব্যালান্সিং, আধুনিকায়ন, বিস্তার ও প্রতিস্থাপন (বিএমআরই) সম্প্রসারণের অংশ হিসেবে নতুন প্রকল্পে বিনিয়োগের সিদ্ধান্ত নিয়েছে প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদ।
উৎপাদনক্ষমতা বাড়াতে নির্মাণসামগ্রী ও কাজে সহায়ক অন্যান্য যন্ত্রপাতি কেনার জন্য ৮ কোটি ৫৪ লাখ ৫০ হাজার মার্কিন ডলার বিনিয়োগ করবে কোম্পানিটি। এই বিনিয়োগ থেকে প্রতি মাসে কোম্পানিটির ৭০ লাখ মার্কিন ডলার অতিরিক্ত আয় হবে। বৈদেশিক ঋণ সুবিধার মাধ্যমে এই যন্ত্রপাতি আমদানি করবে কোম্পানিটি।

সোমবার প্রকাশিত এই ডিসক্লোজার এর আগে ২০২১ সালের ৩০ নভেম্বর ডিএসইতে প্রকাশ করা হয়। একই ডিসক্লোজার পুনরায় প্রকাশের ফলে কোম্পানিটির শেয়ারহোল্ডাররা বিভ্রান্ত হয়েছেন।

এই বিষয়ে ডিএসইর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) এবং ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুর রহমান মজুমদার বলেছেন, কীভাবে কোম্পানিটির পুরনো ডিসক্লোজার পুনরায় প্রকাশিত হলো সে বিষয়ে খোঁজ নিয়ে দেখা হবে।

বিনিয়োগকারীরা বলছেন, ডিএসই প্রায় এই ধরণের দায়িত্বহীন কাজ করে থাকে। যার খেসারত দিতে হয় বিনিয়োগকারীদের। এই কাজের সঙ্গে যে বা যারা জড়িত, তাদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া উচিত।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved