শিরোনাম :
মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি

ঠাকুরগাঁওয়ে ৩টি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসখ্য গুলি উদ্ধার

  • মঙ্গলবার, ১৭ মে, ২০২২

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া মহল্লার শিশু পার্কের পাশে একটি নির্মানাধীন ভবন থেকে ট্রাংক ভর্তি ৩টি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসখ্য গুলি উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

আজ মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে খবর পেয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসির নেতৃত্বে ওই নির্মানাধীন বাড়ি থেকে অস্ত্র উদ্ধার করা হয়।

পরে ঘটনাস্থান ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহম্মদ জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন ও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সুপার জানান, ভবন নির্মার্ণের জন্য শ্রমিকরা মাটি খুরলে অস্ত্র দেখতে পান। তারপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে এখন পর্যন্ত মোট ২৭টি অস্ত্র ও বিপুল পরিমান গুলি উদ্ধার করে। আরও অস্ত্র আছে কিনা তা জানতে পুলিশ কাজ করছে। ভবনের মালিককে খবর দেয়া হয়েছে। তিনি পঞ্চগড়ে থাকায় আসতে দেরি হচ্ছে। আমরা তার জন্য অপেক্ষা করছি।

পুলিশ সুপার বলেন, অস্ত্রগুলো পরিত্যক্ত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুক্তিযুদ্ধের সময় অস্ত্রগুলো ব্যবহৃত হয়েছিল।

স্থানীয়রা বলছে, এটি একটি পুরাতন ভবন ছিল। ভবনটি ভেঙ্গে নতুন করে নির্মাণ কাজ শুরু হয়েছে। আর্মির ব্রিগেডিয়ার নাজির হাওলাদার নামে একজন বীর মুক্তিযোদ্ধার বাড়ি ছিল সেটা। মুহাম্মদ হানিফ নামে এক ব্যক্তি পুরাতন বাড়ি ভেঙ্গে নতুন করে বাড়ি বানানোর জন্য নির্মাণ কাজ শুরু করলে শ্রমিকরা সেখানে অস্ত্র দেখে পুলিশে খবর দেয়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved