শিরোনাম :
গাজায় ইসরায়েলি বর্বরতায় নিহত আরও অর্ধশতাধিক ফিলিস্তিনি গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫ রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল

জলপ্রপাতে পড়ে ৪ কিশোরীর মৃত্যু

  • রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : জলপ্রপাতের কাছে গয়ে সেলফি তোলার চেষ্টা করছিল কয়েকজন কিশোরী। একপর্যায়ে অসতর্কতার কারণে জলপ্রপাতে পড়ে গিয়ে তাদের চারজন মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক জন।

শনিবার (২৬ নভেম্বর) ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের বেলাগাভির কাছে কিটওয়াদ জলপ্রপাতে এ ঘটনা ঘটে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার সময় চার মেয়ে ওই জলপ্রপাতের কাছে দাঁড়িয়ে সেলফি তোলার চেষ্টা করছিল বলে জানা গেছে। মৃত ওই চার কিশোরী বেলাগাভির কামাত গালির একটি মাদ্রাসার শিক্ষার্থী।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, সোশ্যাল মিডিয়ায় এখন ছবি পোস্ট করাটা অনেকের কাছেই এত বেশি গুরুত্বপূর্ণ হয়েছে যে, এর জন্য প্রাণের তোয়াক্কাও করছেন না কেউ কেউ। এমনকি সেলফি তুলতে গিয়ে মৃত্যুর ঘটনাও এখন আর নতুন কিছু নয়। এবার ফের একই ঘটনা ঘটল কর্নাটকের কিটওয়াদের একটি জলপ্রপাতে।

জলপ্রপাতের কাছে দাঁড়িয়ে সেলফি তোলার চেষ্টা করছিল ওই চার কিশোরী, আচমকা পা পিছলে নিচে পড়ে মৃত্যু হয় তাদের। মূলত সেলফি তোলার সময় মোট পাঁচজন একসঙ্গে নিচে পড়ে যায়। একজনকে কোনোক্রমে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু বাকিদের বাঁচানো সম্ভব হয়নি।

কর্নাটকের বেলাগাভির কাছে অবস্থিত ওই জলপ্রপাত দেখতে মাঝেমধ্যেই ভিড় করেন পর্যটকরা। সেরকমই শনিবার সেখানে পিকনিক করতে গিয়েছিলেন ৪০ জন কিশোরী। এরপরই দুর্ঘটনা ঘটে। এক কিশোরীকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

বেলাগাভি জেলা পুলিশের ডেপুটি কমিশনার রবীন্দ্র গাদাদি খবর পেয়ে হাসপাতালে ছুটে যান। বেলাগাভি ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে চিকিৎসা চলছে আহত কিশোরীর। আইনশৃঙ্খলা পরিস্থিতিতে যাতে কোনও প্রভাব না পড়ে, সেদিকে নজর রেখেছে পুলিশ। হাসপাতাল চত্বরেও পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved