শিরোনাম :
ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার অস্বাস্থ্যকর বাতাস নিয়ে ঢাকা আজ তৃতীয় অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে: ম্যাথিউ মিলার

জমির মালিকের গুলিতে আহত রেস্তোরাঁ ম্যানেজারের মৃত্যু

  • মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩

ঢাকা: নারায়ণগঞ্জের চাষাড়ায় জমির মালিকের গুলিতে আহত একটি রেস্তোরাঁর ম্যানেজার শফিকুর রহমান কাজল (৫৫) মারা গেছেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০টায় তিনি মারা যান। ঢাকা মেডিকেল সূত্র তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

নিহত শফিকুর রহমান কাজল ‘সুলতান কাচ্চি ভাই’ নামের একটি রেস্তোরাঁর ম্যানেজার ছিলেন। জমির মালিক আজহার তালুকদারের পিস্তলের গুলিতে রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটার দিকে তিনি আহত হন।

জানা যায়, বিরোধের জের ধরে রোববার রাতে আজহার তালুকদার তার পিস্তল দিয়ে কাজলকে গুলি করেন।

এ ঘটনায় রেস্তোরাঁ মালিক মো. শুক্কুর আলী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় আসামি আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার ইতোমধ্যে গ্রেফতার হয়েছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved