শিরোনাম :
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল করল ওয়ালটন কেএনএফের আরও ৮ সদস্য আটক, অস্ত্র উদ্ধার ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলল সৌদি ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার তাপমাত্রা উঠল ৪০ দশমিক ৬ ডিগ্রিতে, প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার পরামর্শ তাপপ্রবাহ নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর ড. ইউনূসকে ২৩ মে পর্যন্ত জামিন লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম উপজেলা নির্বাচন বর্জন করবে বিএনপি নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর…

গভীর রাতে বাড়ি ফিরেছে রাজধানীতে নিখোঁজ চার বান্ধবী

  • শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

ঢাকা : রাজধানীর মিরপুর ১৩ নম্বর এলাকা থেকে একসঙ্গে নিখোঁজ হওয়া অষ্টম শ্রেণির চার শিক্ষার্থী (বান্ধবী) স্বেচ্ছায় বাড়ি ফিরেছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত ১১টায় নিখোঁজ চার বান্ধবী স্বেচ্ছায় মিরপুর ১৩ নম্বরের নিজ নিজ বাসায় ফেরে বলে জানান কাফরুল থানার ওসি হাফিজুর রহমান।

তিনি বলেন, রাত ১১টায় ওই চার বান্ধবী বাসায় ফিরেছে। কেন হঠাৎ উধাও হয়েছিল এবং এই দুদিন কোথায় ছিল সে বিষয়ে থানায় এনে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে, মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৮টায় তারা মাদরাসা ও স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বেরিয়ে আর ফেরেনি। পরে রাতে এ ঘটনায় চার শিক্ষার্থীর অভিভাবক কাফরুল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

উধাও হয়ে যাওয়া এই চার শিক্ষার্থী (বান্ধবীর) মধ্যে তিনজন মাদ্রাসার শিক্ষার্থী, অপরজন স্কুলছাত্রী। শিক্ষার্থীরা হলো— মিরপুর ১৩ নম্বরের আল জাহারা গার্লস একাডেমির ৮ম শ্রেণির তিন শিক্ষার্থী ও কাজী আবুল হোসেন হাইস্কুলের ৮ম শ্রেণির এক শিক্ষার্থী। এদের সবার বয়স ১৩-১৫ বছরের মধ্যে। এ ঘটনায় নিখোঁজ চার শিক্ষার্থীর অভিভাবকরা মঙ্গলবার রাতে কাফরুল থানায় জিডি করেন।

এদিকে নিখোঁজ চার শিক্ষার্থীদের নিয়ে বৃহস্পতিবার দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পর র‌্যাব-৪ এর একটি টিম মিরপুর ১৩ নম্বরে ঘটনাস্থল পরিদর্শন করে। র‌্যাব-৪ এর এএসপি জাহিদুল ইসলাম নিখোঁজ শিক্ষার্থীদের পরিবার ও তাদের বান্ধবীদের সঙ্গে কথা বলেন।

আবুল হোসেন হাইস্কুলের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন বলেন, র‌্যাবের এএসপি জাহিদুল ইসলাম যাওয়ার আগে বলেন তাদেরকে সনাক্ত করা গেছে। আজ রাতের মধ্যে তারা বাসায় ফিরবে। এ ঘটনা র‌্যাবকে জানানোয় নিখোঁজ চার বান্ধবীকে দ্রুত পাওয়া গেছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved