শিরোনাম :
বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার

গণতন্ত্র ফিরিয়ে দেওয়া ও সুষ্ঠু নির্বাচনের কথা বললে প্রধানমন্ত্রীর গা জ্বলে ওঠে : সালাম

  • রবিবার, ৪ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, গণতন্ত্র ফিরিয়ে দেয়ার কথা বললে, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের কথা বললে প্রধানমন্ত্রীর গা জ্বলে ওঠে। বিএনপি গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলন করায় আজ বিএনপি আওয়ামী লীগের শত্রু হয়ে গেছে। তেমনিভাবে যে রাষ্ট্র গণতন্ত্র ও নিরপেক্ষ ভোটের অধিকারের কথা বলে সে রাষ্ট্রও সরকারের কাছে খারাপ।

রবিবার বিকেলে রাজধানীর কদমতলী থানাধীন জুরাইন রেলগেট সংলগ্ন বিক্রমপুর প্লাজার সামনে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মীর হোসেন মীরুর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ইউনূস মৃধা, মোশাররফ হোসেন খোকন, আ ন ম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন প্রমুখ।

সালাম বলেন, আওয়ামী লীগ আজ বিদেশিদের বিরুদ্ধে কথা বলেন। অথচ এরাই ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে বিদেশে বিদেশে ধর্ণা দিচ্ছে। কোনো রেজাল্ট না পেয়ে এখন বলছে এমুক দেশ খারাপ, এমুক দেশ খারাপ। সত্য বললেই এদের গা জ্বালা করে।

সালাম বলেন, এ সরকার শুধু মানুষ হত্যা করেনি, এরা গণতন্ত্রকে হত্যা করেছে। মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছে। এরা দেশের টাকা লুট বিদেশে পাচার করেছে। এ সরকার লুটেরা সরকার। এ সরকারকে যত দ্রুত সরানো যাবে দেশের ততই মঙ্গল। আর এরজন্য ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া বিকল্প আর কোন পথ নেই।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved