শিরোনাম :
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল করল ওয়ালটন কেএনএফের আরও ৮ সদস্য আটক, অস্ত্র উদ্ধার ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলল সৌদি ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার তাপমাত্রা উঠল ৪০ দশমিক ৬ ডিগ্রিতে, প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার পরামর্শ তাপপ্রবাহ নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর ড. ইউনূসকে ২৩ মে পর্যন্ত জামিন লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম উপজেলা নির্বাচন বর্জন করবে বিএনপি নেতানিয়াহু এ যুগের হিটলার: কাদের পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী আদালতে হাজির হয়ে ট্রাম্প বললেন, ‘এটি কেলেঙ্কারির বিচার’ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানী, অতঃপর…

কুমিল্লায় ধর্ষণের পর হত্যায় দুজনের মৃত্যুদণ্ড

  • মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

কুমিল্লা : কুমিল্লায় ধর্ষণের পর হত্যা মামলায় দুই আসামির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার (০৮ নভেম্বর) বেলা ১১টায় কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবদুল্লাহ আল মামুন এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন জেলার মনোহরগঞ্জ উপজেলার হাতিমারা এলাকার মৃত লাল মিয়ার ছেলে বাচ্চু মিয়া ও একই এলাকার মৃত মোস্তফা ভূঁইয়ার ছেলে আমির হামজা।

বিষয়টি নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-১ এর বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট প্রদীপ কুমার দত্ত।

তিনি বলেন, ২০১৮ সালের ৫ মার্চ কুমিল্লার মনোহরগঞ্জে বড় বোনকে ধর্ষণের জন্য যান বাচ্চু মিয়া এবং আমির হামজা। কিন্তু বড় বোনকে না পেয়ে তারা ১০ বছরের ছোট বোনকে ধর্ষণ করেন। এ সময় সে বাবাকে বলে দেবে বললে, তাদের ঘরে থাকা বটি দিয়ে কুপিয়ে জখম করে চলে যান। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় ধর্ষণ ও হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের পর আদালতে তোলা হলে বিচারকের কাছে ঘটনার দায় স্বীকার করে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এ ঘটনায় মঙ্গলবার তাদের মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালত।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved