শিরোনাম :
অহেতুক কথা বলে হাস্যস্পদ হবেন না : সরকারকে আলাল রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের ৯ মাসেই ১০ বিলিয়ন ডলার বিক্রি করেছে বাংলাদেশ ব্যাংক

কম দামে বড় ডিসপ্লের স্মার্টফোন

  • রবিবার, ২৬ মার্চ, ২০২৩

তথ্যপ্রযুক্তি ডেস্ক: বাজারে এসেছে টেকনো স্পার্ক ১০ প্রো মডেলের ফোন। এই ফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। মেইন ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের।

টেকনো স্পার্ক ১০ প্রো ফোনের প্রথম ভেরিয়েন্ট ৬ ও ৮ জিবি র‍্যাম ভার্সনে পাওয়া যাবে। স্টোরেজ ১২৮ জিবি।

এই ফোন চলবে অ্যানড্রয়েড ১২ বেসড হাইওএস ১২.৬ অপারেটিং সিস্টেমে।

ডিভাইসটিতে রয়েছে এই ফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি স্ক্রিন। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনের ইনবিল্ট র‍্যামের পরিমাণ ৮ জিবি। তার সঙ্গে রয়েছে ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম।

tecnoট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এর সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। ফোনের ডিসপ্লের উপর রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর।

এই ফোনের ইনবিল্ট স্টোরেজের পরিমাণ ১২৮ জিবি। এছাড়াও রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved