শিরোনাম :
রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

একদিনেই এক কোটিতে নুসরাত!

  • মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : বলিউডের মিউজিক ভিডিও এখন জনপ্রিয়তার তুঙ্গে। সিনেমা থেকে শুরু করে পপ গানেও মেতেছে বলিউড। আর সেই মিউজিক ভিডিওগুলোতে ঝড় তুলছেন নোরা ফাতেহি, নিয়া শর্মা, সানি লিওনির মতো প্রথমসারির আইটেম গার্লরা। সেদিক থেকে পিছিয়ে নেই টলিউড। সম্প্রতি বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে চমক দিয়েছেন ওপার বাংলার সুপার স্টার নুসরাত জাহান।

মা হওয়ার কিছুদিনের মধ্যেই শুটিং সেটে ফিরেছেন নুসরত। অনেকগুলো ছবির কাজও নাকি এখন তার হাতে। এদিকে সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিও শুট করছেন নুসরত। সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে নুসরতের একটি মিউজিক ভিডিও ‘নাচ ময়ূরী নাচ’। গানটি লেখা, সুর করেছেন বাংলাদেশের সংগীত পরিচালক তাপস ও গানটি গেয়েছেন সংগীতশিল্পী লুইপা। গানটি কোরিওগ্রাফি করেছেন ভারতের জনপ্রিয় পরিচালক ও কোরিওগ্রাফার বাবা যাদব।

ছেলের জন্মের কয়েকমাসের মধ্যেই সমস্ত ফ্যাট ঝরিয়ে একেবারে পুরনো চেহারায় দর্শকের সামনে এসেছেনতিনি। আর বলিউডে স্টাইলে ভিডিওটি শুট করেছেন বাবা যাদব। স্বল্প বসনে বলিউডের তারকাদেরও টেক্কা দিয়েছেন নুসরত।

সোমবার (১৭ জানুয়ারি) সোস্যাল মিডিয়ায় বাবা যাদব জানান, একদিনে ফেসবুকে এই ভিডিও দেখেছেন ১০ মিলিয়ন অর্থাৎ এক কোটি দর্শক। এমন কি চার্টবাস্টারে এই গান রয়েছে শীর্ষে। গোটা টিমকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved