শিরোনাম :
কথা কম বলে কাজ বেশি করতে চাই: স্বাস্থ্যমন্ত্রী গাজায় দুর্ভিক্ষ-অনাহারে মৃত্যুর ঝুঁকিতে ৩ লাখ ফিলিস্তিনি দুই আইনজীবীর বিষয়ে আদেশ ২১ এপ্রিল জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে জবি ছাত্রীর অভিযোগ পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়ানোর আবেদন দুদকের ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার চার ফুটবলার আটক সিলিন্ডার বিস্ফোরণে আরো একজনের মৃত্যু, নিহত বেড়ে ১১ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৩ রাফাহতে হামলার ব্যাপারে নেতানিয়াহুকে হুঁশিয়ার করলেন বাইডেন বিএনপির ৩ গুরুত্বপূর্ণ পদে রদবদল এবার ঈদযাত্রায় বিআরটিসির ৫৫০ বাস জিম্মি বাংলাদেশি জাহাজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল সোমালিয়া গাজার দুর্ভিক্ষের জন্য দায়ী ইসরায়েল: ইইউ আরও ২০ ফিলিস্তিনিকে হত্যা করল ইসরায়েল নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ইউক্রেনে রাশিয়ার ড্রোন হামলা, নিহত ৮

  • বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

আন্তর্জাতিক ডেস্ক : ইউক্রেনের কিয়েভে নতুন করে ড্রোন হামলা চালিয়েছে রাশিয়া এতে কমপক্ষে ৮ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও সাতজন। রাজধানী কিয়েভের উপকণ্ঠে একটি ড্রোন রিজিশচিভ শহরে দুটি ছাত্রাবাস ভবনে এ হামলা হয়।

বুধবার (২২ মার্চ) সন্ধ্যায় রাশিয়া এ হামলা চালায় বলে ব্রিটিশ সংবাদমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, নিহত ছাড়াও এই হামলায় সাতজন আহত এবং একজনকে উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ধ্বংসস্তূপের নিচে চারজন আছে বলে ধারণা করা হয়েছে।

রাষ্ট্রীয় জরুরি পরিষেবা জানিয়েছে, ইউক্রেনের রাজধানী কিয়েভের রিজিশচিভ শহরের একটি আবাসিক ভবনে একটি রুশ ড্রোন হামলা চালানো হয়। হামলার পর ২০০ জনেরও বেশি বাসিন্দাকে অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved