শিরোনাম :
রাখাইনে জান্তার আরেক ব্যাটালিয়ন দপ্তর আরাকান আর্মির দখলে বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছেন: কাদের মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

আলিয়ার মা হওয়ার খবরে কাঁদলেন করণ!

  • বুধবার, ৬ জুলাই, ২০২২

বিনোদন ডেস্ক : করণের হাত ধরেই সিনেমায় নামেন আলিয়া ভাট। আলিয়ার সঙ্গে করণ জোহরের সম্পর্ক বাবা-মেয়ের। সম্প্রতি আলিয়া মা হওয়ার খবর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আলিয়ার মা হওয়ার খবর জানতে পেরে আনন্দে কেঁদে ফেলেছেন করণ।

ইটাইমসে দেয়া সাক্ষাৎকারে করণ জোহর বলেন, ‘খবর শুনে আমি কেঁদে ফেলি। আলিয়া আমার অফিসে এসেছিল। এসে আমাকে এই কথা বলেছে। আমার চোখে আনন্দে পানি এসে পড়েছিল। আলিয়া আমাকে জড়িয়ে ধরে। আমি বলেছিলাম, তোমার সন্তান আসছে এটা আমার বিশ্বাসই হচ্ছে না।’

করণ আরও বলেন, আলিয়াকে ছোট একটি মেয়ে থেকে সফল অভিনেত্রী হতে দেখেছি। এ যেন নিজের সন্তানের সন্তান হচ্ছে, এমন একটি ব্যাপার। আলিয়াকে নিয়ে আমার গর্ব হয়। প্রথম বাবা হওয়ার স্বাদ আলিয়াকে পেয়েই বুঝেছি।

এই নির্মাতা জানান, আলিয়ার সন্তানের জন্য তর সইছে না তার। নিজের সন্তানদের প্রথমবার কোলে নিয়ে যেই আনন্দ হয়েছিল, আলিয়ার সন্তানদের পেলেও তেমনই লাগবে তার।

তথ্যসূত্র : বলিউড লাইফ

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved