শিরোনাম :
হলমার্ক কেলেঙ্কারি: তানভীর-জেসমিনের যাবজ্জীবন কারাদণ্ড কথা কম বলে কাজ বেশি করতে চাই: স্বাস্থ্যমন্ত্রী গাজায় দুর্ভিক্ষ-অনাহারে মৃত্যুর ঝুঁকিতে ৩ লাখ ফিলিস্তিনি দুই আইনজীবীর বিষয়ে আদেশ ২১ এপ্রিল জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে জবি ছাত্রীর অভিযোগ পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়ানোর আবেদন দুদকের ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার চার ফুটবলার আটক সিলিন্ডার বিস্ফোরণে আরো একজনের মৃত্যু, নিহত বেড়ে ১১ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৩ রাফাহতে হামলার ব্যাপারে নেতানিয়াহুকে হুঁশিয়ার করলেন বাইডেন বিএনপির ৩ গুরুত্বপূর্ণ পদে রদবদল এবার ঈদযাত্রায় বিআরটিসির ৫৫০ বাস জিম্মি বাংলাদেশি জাহাজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল সোমালিয়া গাজার দুর্ভিক্ষের জন্য দায়ী ইসরায়েল: ইইউ আরও ২০ ফিলিস্তিনিকে হত্যা করল ইসরায়েল

আওয়ামী লীগের কেউ বিএনপির সমাবেশের ধারেকাছেও যাবে না: কাদের

  • সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

ঢাকা: আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে বিএনপি যে সমাবেশ করতে যাচ্ছে তাতে ক্ষমতাসীন আওয়ামী লীগ কোনো বাধা দেবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেই সমাবেশের ধারেকাছেও আওয়ামী লীগের কোনো নেতাকর্মী যাবে না বলে জানান তিনি। এছাড়া বিএনপির সমাবেশের কাছাকাছি সময়ে পড়া ছাত্রলীগের সম্মেলন এগিয়ে নিয়ে আসা শেখ হাসিনার নৈতিকতার ফসল বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার (২৮ নভেম্বর) দিনাজপুরে গোর-এ শহীদ মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলে, তাদের সমাবেশ বন্ধ করার জন্য ডিসেম্বরের ৮ তারিখে ছাত্রলীগের সম্মেলন ডাকা হয়েছে। কিন্তু আমাদের নেতা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দরকার নেই, তারা সমাবেশ করুক, সময়টা বদলে দিন।

আরও পড়ুন: সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদেরই থাকছেন?

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা ছাত্রলীগের সম্মেলনের সময়টা এগিয়ে নিয়ে এসেছি। এটা আপনাদের (বিএনপির) আন্দোলনের ফসল না, এটা শেখ হাসিনার উদারনৈতিকতার ফসল। যে উদারতার জন্য বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে দণ্ডিত হয়ে কারাগারে থাকার কথা, সেখানে নির্বাহী আদেশে শেখ হাসিনা তাকে বাসায় থাকার অনুমতি দিয়েছেন।

এ সময় তিনি জানান, ১০ ডিসেম্বর আওয়ামী লীগের একজন নেতাকর্মীও বিএনপির সমাবেশের ধারে-কাছেও যাবে না।

বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশে কোনো দুর্ভোগ সৃষ্টি না করতে দলটির নেতাদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved