শিরোনাম :
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি: মেজর হাফিজ অহেতুক কথা বলে হাস্যস্পদ হবেন না : সরকারকে আলাল রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতাবেন যেসব তারকা

  • বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

বিনোদন ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর পর্দা উঠেছে আগামীকাল ৩১ মার্চ। দীর্ঘ তিন বছর পর আবারও হোম-অ্যাওয়ে ফরম্যাটে ফিরতে যাচ্ছে ১৬তম আইপিএল। এ আসরের প্রতিটি ইভেন্টজুড়েই থাকে চমক। বিশ্বের প্রায় সব ক্রিকেটার মুখিয়ে থাকেন এই আসরে নিজেদেরকে মেলে ধরার। তেমনি বিনোদন জগতের তারকাও।

এবারের আইপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান ও প্রথম ম্যাচ হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে। ১ লাখ দর্শক আসন বিশিষ্ট এই স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউডের নামিদামি বেশ কয়েকজন তারকা। সেই তালিকায় রয়েছেন রাশ্মিকা মন্ধানা, ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রফ, তামান্না ভাটিয়া। তাছাড়াও গান গাওয়ার কথা রয়েছে জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং-এর।

আইপিএলের ১৬তম আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। এবারের আইপিএলেই খেলা হবে প্রতিযোগিতার ১০০০তম ম্যাচ। যে ম্যাচে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। ৬ মে চেন্নাইয়ের সেই ম্যাচে মাঠে নামবেন মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মারা।

আইপিএলে এখন পর্যন্ত সবচেয়ে বেশি পাঁচবারের মতো শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। অন্যদিকে চেন্নাই চ্যাম্পিয়ন হয়েছে চারবার। তাই এই দুই দলকে ১০০০তম ম্যাচ খেলার সুযোগ করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আইপিএলের ১৭তম আসর মোট ১২টি মাঠে অনুষ্ঠিত হবে। অর্থাৎ ১০ দলের ১০টি মাঠ ছাড়াও আরও ২টি মাঠ রয়েছে এবারের তালিকায়। ১২টি মাঠ হল আহমেদাবাদ, মোহালি, লক্ষ্ণৌ, হায়দারাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, কলকাতা, জয়পুর, মুম্বাই, গুয়াহাটি ও ধর্মশালা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved