শিরোনাম :
ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার অস্বাস্থ্যকর বাতাস নিয়ে ঢাকা আজ তৃতীয় অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে: ম্যাথিউ মিলার

অভিজ্ঞতা ছাড়াই চাকরি করুন আল-আরাফাহ ইসলামী ব্যাংকে

  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

অভিজ্ঞতা ছাড়াই আল-আরাফাহ ইসলামী ব্যাংক চাকরির সুযোগ দিচ্ছে। প্রতিষ্ঠানটি তরুণ, দক্ষ ও সৃজনশীল লোকবল চেয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড ইসলামী শরিয়াভিত্তিক একটি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটির যাত্রা শুরু হয় ১৯৯৫ সালে। আল-আরাফাহ ব্যাংক ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -এ নিবন্ধিত। প্রতিষ্ঠানটি কার্যক্রম দিন দিন বৃদ্ধি পাওয়ায় ম্যানেজমেন্ট ট্রেইনি পদে লোকবল নিয়োগ দেবে।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি/ এক্সিকিউটিভ অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : প্রার্থীকে গণিত, পরিসংখ্যান, ফিজিক্স, অ্যাকাউন্টিং, ফাইন্যান্স, ব্যাংকিং, মার্কেটিং, ম্যানেজমেন্ট, এমআইএস, এইচআরএম, ইন্টারন্যাশনাল বিজনেস, ইকোনমিকস, হেলথ ইকোনমিকস, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, ইংলিশ, আইন বা বিএসসি ইঞ্জিনিয়ারিং বিষয়ে এমবিএ/এমবিএম/ মাস্টার্স পাস হতে হবে।

সএসসি ও এইচএসসিতে কমপক্ষে জিপিএ ৪.৫০ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায় ন্যূনতম সিজিপিএ ৩ থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে।

যোগাযোগ দক্ষতা ও ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। আইসিটি স্কিল ও এমএস অফিসের কাজ সম্পর্কে জানা শোনা থাকতে হবে।

পরিশ্রমী, সেলফ ড্রাইভেন ও চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ক্যারিয়ার সংক্রান্ত ওয়েব সাইট থেকে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : ব্যাংকের নীতিমালা অনুসারে আকর্ষণীয় বেতন ভাতা প্রদান করা হবে। প্রথম এক বছর শিক্ষানবিশ হিসেবে কাজ করতে হবে। এরপর সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে পদোন্নতি পাবেন।

আবেদনের শেষ তারিখ : ৭ ফেব্রুয়ারি, ২০২২

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved