শিরোনাম :
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি: মেজর হাফিজ অহেতুক কথা বলে হাস্যস্পদ হবেন না : সরকারকে আলাল রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

অবশেষে বিচ্ছেদের কারণ জানালেন সামান্থা

  • শনিবার, ২ জুলাই, ২০২২

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছরের অক্টোবরেই নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তিনি। কিন্তু কেন বিচ্ছেদ হলো কিংবা কী কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন—এ বিষয়ে সেই সময় কিছুই জানাননি। তবে এবার বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন দক্ষিণী এই নায়িকা।

সম্প্রতি করণ জোহরের অন্যতম চর্চিত টক শো ‘কফি উইথ করণ’ শুরু হয়েছে। অনুষ্ঠানটিতে বলিউডের প্রায় সব তারকাই কোনো না কোনো সিজনে অতিথি হয়ে হাজির হয়েছেন। এবারও ব্যতিক্রম হয়নি। নতুন সিজনের এক এপিসোডে অতিথি হয়েছেন সামান্থা। সেখানেই করণের কাছে প্রথমবার বিবাহবিচ্ছেদের বিষয়ে কথা বলেছেন তিনি।

শনিবার (২ জুলাই) সোশ্যাল মিডিয়ায় নতুন সিজনের প্রথম প্রোমো শেয়ার করেছেন প্রযোজক করণ। প্রোমোতেই নানা বিতর্কিত তথ্য উঠে এসেছে।

দক্ষিণী অভিনেত্রী অনুষ্ঠানে তাদের বিচ্ছেদের কারণ হিসেবে দায়ী করেন উপস্থাপক করণকে। নায়িকা বলেন, ‘তুমি অসুখী দাম্পত্যের কারণ। তুমি জীবনকে কেথ্রিজি’র মতো করে পর্দায় তুলে ধরো। অথচ বাস্তবে তা কেজিএফ।’ আর তার এই বক্তব্য শোনা মাত্রই বাকরুদ্ধ হন উপস্থাপক।

গত অক্টোবরে নাগা চৈতন্য ও সামান্থা প্রভুর চার বছরের সংসারে বিচ্ছেদের ঘোষণা আসে। সেই সময় তারা যৌথ বিবৃবিতে জানান, আমাদের দু’জনের পথ চলা এখন থেকে আলাদা। গত দশকের সম্পর্কে আমরা আমাদের বন্ধুত্ব সম্পর্ককেই প্রাধান্য দিয়ে এসেছি। তবে এখন বিচ্ছেদ হলেও আমাদের মধ্যে বন্ধুত্ব থেকে যাবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved