শিরোনাম :
যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’ আমরা চাই একটাই ভর্তি পরীক্ষা হোক : শিক্ষামন্ত্রী ফখরুল-আব্বাসের স্থায়ী জামিন

৭০ হাজার বেতনে কারিতাস বাংলাদেশে চাকরি 

  • মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

কারিতাস বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের সেন্ট্রাল অফিসে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: প্রোগ্রাম অফিসার (ডিআইপি)। পদের সংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

সিলেট বা চা-বাগানে ক্ষুদ্র জাতিগোষ্ঠীদের নিয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। উপস্থাপনায় দক্ষ হতে হবে।

এমএস অফিসের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বয়সসীমা সর্বোচ্চ ৪৫ বছর। চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন ৭০,০০০ টাকা । প্রতিষ্ঠানটির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইট https://caritasbd.org/career/job-career/ থেকে আবেদন করতে হবে। আবেদন করতে কোনো সমস্যা হলে anita@caritasbd.org এই ঠিকানায় যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর ২০২২।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved