শিরোনাম :
ডলারের দাম বাড়ার প্রভাব প্রবাসী আয়ে খাদ্য বিপর্যয় আসছে ৪৪তম বিসিএসের প্রিলি পরীক্ষা ২৭ মে কম ক্ষতিগ্রস্ত মুদ্রার তালিকায় বিশ্বে দ্বিতীয় টাকা দেশে করোনায় মৃত্যুহীন দিনে নতুন শনাক্ত ২৯ মাঙ্কিপক্স: বিমানবন্দরগুলোতে সতর্কতা জারি আগামী কান উৎসবে বাংলাদেশের স্টল : তথ্যমন্ত্রী ১৬ দেশে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ সৌদি আরবের আজও বড় ধস পুঁজিবাজারে হাজী সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ মুক্ত গণমাধ্যম ছাড়া রাষ্ট্র দাঁড়াতে পারে না: ফখরুল পদ্মা সেতুর কথা শুনলে বিএনপি নেতাদের মুখ কালো হয়: কাদের দেশে নারী অধিকার প্রতিষ্ঠায় সামনের সারিতে খালেদা জিয়া : রিজভী এই সরকার নির্বাচনের ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে: দুদু ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বাজেট প্রস্তাব অর্থনীতি সমিতির

৫ উপায়ে খুশি করুন প্রেমিকাকে

  • বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : পৃথিবীর সবচেয়ে কঠিন কাজগুলোর একটি নাকি মেয়েদের মন বোঝা! আসলেই কি তাই? যখন একটি প্রেমের সম্পর্ক শুরু হয় তখন দুজনই দুজনকে বুঝতে পারা, খুশি রাখার মতো ছোট ছোট বিষয়ের প্রতি নজর দেওয়া জরুরি। পারস্পারিক আস্থা, বিশ্বাস আর ভালোবাসার ওপর ভিত্তি করেই তো গড়ে ওঠে সম্পর্ক। প্রিয় মানুষটি খুশি থাকলেই না সুন্দর থাকবে সম্পর্ক।

আপনার ভালোবাসায় কোনো ঘাটতি না থাকলেও তার প্রতি আলাদা করে খেয়াল রাখতে হবে। ভালোবাসেন তা যেমন সত্যি, তার ছোট ছোট বিষয়ে খেয়াল রাখাও তেমনই সত্যি হতে হবে। যেন আপনার উদাসীনতার কারণে সে কষ্ট না পায়। আপনার কিছু কাজ তাকে অনেক বেশি খুশি রাখতে পারে। জেনে নিন আপনার প্রেমিকাকে খুশি রাখতে কোন ৫টি কাজ করবেন-

নিরাপদ রাখুন : প্রত্যেক নারীই চায় তার প্রেমিকের ওপর আস্থা রাখতে। আপনার কাছে যেন সে নিরাপদ বোধ করে, সেদিকে খেয়াল রাখুন। এক্ষেত্রে শারীরিক নিরাপত্তাই যথেষ্ট নয়, খেয়াল রাখতে হবে তার মানসিক নিরাপত্তার প্রতিও। তার যেকোনো সমস্যায় পাশে দাঁড়ানোর মনোভাব রাখুন। সে যখন বুঝতে পারবে তার নিরাপত্তার জন্য আপনি চেষ্টা করে যাচ্ছেন, তখন আরও বেশি ভালোবাসতে শুরু করবে।

তার খেয়াল রাখুন : বেশিরভাগ মেয়েই চায় প্রিয় মানুষটির আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকতে। আপনি যেন তার দিকে পুরোপুরি মনোযোগ দেন, এমনটাই চাওয়া থাকে তাদের। এটি আপনারও জানা থাকা চাই। তার দিকে মনোযোগ দিন। তার কথা গুরুত্ব দিয়ে শুনুন। প্রয়োজনে মতামত দিন। এতে আপনার মনোযোগের বিষয়টি তাকে খুশি রাখবে।

আরও ​ভালোবাসুন : শুধু ভালোবাসি বললেই হবে না, ভালোবাসার প্রকাশ করাও জরুরি। ভালোবাসা নিজের ভেতরে লুকিয়ে রাখার প্রয়োজন নেই। আপনার প্রেমিকা নিশ্চয়ই সবজান্তা নয়। তাই তার সামনে নিজের ভালোবাসা সঠিক উপায়ে প্রকাশ করুন। নিজের মতো করে তাকে ভালোবাসার কথা বুঝিয়ে দিন। প্রশংসা করুন, উপহার দিন। সে যে আপনার কাছে বিশেষ, এটি উপলব্ধি করতে দিন। এতে আপনার প্রেমিকা নিজেকে খুশি অনুভব করবে।

আপনার যত্ন নিতে দিন : সব নারীর ভেতরেই অন্যের যত্ন নেওয়ার প্রবণতা থাকে। আপনার প্রেমিকার ভেতরেও একই স্বভাব দেখতে পাবেন। সে যদি আপনার যত্ন নিতে চায় বা খেয়াল রাখতে চায়, তাতে সমস্যা তো কিছু নেই। এতে আপনার বরং তার প্রতি কৃতজ্ঞ থাকা উচিত। তাই আপনার প্রতি তাকে যত্নশীল থাকতে দিন, বাধা দেবেন না। এতেই সে খুশি থাকবে।

​তার প্রশংসা করুন : নিজের প্রশংসা শুনতে পছন্দ করেন না, এমন কাউকে হয়তো খুঁজে পাওয়া যাবে না। আর তা যদি হয় প্রিয় মানুষটির মুখ থেকে, তাহলে তো কথাই নেই! আপনার প্রেমিকাকে খুশি রাখার আরেকটি সহজ উপায় হলো তার প্রশংসা করা। আপনার মুখের কিছু কথাই তাকে খুশি রাখার জন্য যথেষ্ট।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved