শিরোনাম :
সরকারের তথাকথিত উন্নয়নে জনগণ ‘সাফার’ করছে: ফখরুল ইডেনের ‘অপরাধী চক্র’কে দ্রুত গ্রেফতার করতে হবে : আ স ম‌ রব মিয়ানমারের সাহস নেই আমাদের সরাসরি কিছু করার: পরিকল্পনামন্ত্রী প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব ইরানে ভূমিকম্পের আঘাত, আহত ৫ শতাধিক সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে : খাদ্যমন্ত্রী মিনিকেট নামে কিছু বিক্রি করা যাবে না : মন্ত্রিপরিষদ সচিব দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩৪৪ জন ইউক্রেনকে আরও ৬২৫ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা দেবে যুক্তরাষ্ট্র রসায়নে নোবেল পুরস্কার পেলেন ৩ বিজ্ঞানী অসাম্প্রদায়িকতা ও গণতন্ত্রের জন্য বিএনপি ছদ্মবেশ ধরেছে: কাদের বিএনপিকে সিরাতুল মুস্তাকিমে চলার আহ্বান আব্দুর রহমানের অসাম্প্রদায়িক চেতনা ধ্বংসের মূলহোতা বিএনপি: হানিফ সুলতানা কামালরা আওয়ামী অধিকার রক্ষার কর্মী : রিজভী ভিসার নিয়মে পরিবর্তন আনল সংযুক্ত আরব আমিরাত

৫টি অভ্যাসের পুরুষের সঙ্গে থাকতে চায় না নারীরা!

  • সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

লাইফস্টাইল ডেস্ক : নারী-পুরুষের সম্পর্কটা সার্বজনীন। এই সম্পর্কের তিক্তকা ও মধুরতা আছে।তবে অকারণে কিছু ভুলভ্রান্তির জন্যও অনেক ক্ষেত্রে হয় ব্রেকআপও। কিন্তু পুরুষের কিছু কিছু অভ্যাস নারীরা মেনে নিতে পারে না। ফলে ছেড়ে যায় সঙ্গীকে।

রিলেশনে থাকার সময় প্রতিটি মানুষকে হয়ে যেতে হবে সতর্ক। এক্ষেত্রে এমন কোনও ভুল করা যাবে না যার থেকে সমস্যা তৈরি হয়ে যেতে পারে। কারণ আপনার জীবনের ভুলটা একবার সঙ্গী বুঝতে পারলেই সমস্যা আরও বাড়বে বই কমবে না।

বিশেষজ্ঞরা বলেন, পুরুষ মানুষের মধ্যে সমস্যার আশঙ্কা সবথেকে বেশি। বহু ক্ষেত্রেই দেখা যায় যে নারীরা কিছু পুরুষকে একবারে পছন্দ করেন না। এমনকী সম্পর্ক তৈরি হলেও বেরিয়ে আসতে চান।

এবার নিজের স্বার্থেই পুরুষকে জেনে নিতে হবে সেই ধরনের মানুষের কথা। আসুন জানা যাক সেই টিপস

মিথ্যা বলা:
মিথ্যা বলেন সকলেই। তবে কথায় কথায় মিথ্যা বলতে শুরু করলে অবশ্যই সমস্যা হবে। কারণ নারীরা এই অভ্যাসের পুরুষকে একবারে বিশ্বাস করতে চান না। তাই তারা এদের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। এবার এই দোষ আপনার থাকলে আজই সতর্ক হয়ে যান। নইলে সমস্যা বাড়তে বাধ্য।

দায়িত্বে অবহেলা:
এক্ষেত্রে দায়িত্ব না নিতে পারা পুরুষকে কেউ ভালোবাসে না। আসলে পুরুষের প্রধান কাজ হল ভালোবাসা জোগাড় করা। সামনে থাকা প্রেমিকা যদি আপনাকে ভরসা না করতে পারে, তবে ভালোবাসা টিকবে না। তাই এই ভুলটা এবার থেকে কমান। আর দায়িত্ব নিতে জানতে হবে। তবেই ভালো থাকতে পারবেন।

স্বার্থপরতা :
ছোটবেলায় এই মনোভাব অনেকের মধ্যেই থাকে। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে এর থেকে দূরে যেতে হয়। এবার দেখা গিয়েছে বহু পুরুষ সম্পর্কে থাকার পরও শুধু নিজেরটাই বোঝেন। এবার নিজেরটা বুঝে নিতে গেলেই সঙ্গীর সামনে হয়ে যায় সব পরিষ্কার। তাই এই ভুল একবারে নয়। এখন থেকে দুজনের কথা একবার ভাবতে শুরু করে দিন। তবেই ভালো থাকতে পারবেন।

কৃপণতা:
এবার সম্পর্কে থাকলে কিছুটা পয়সা তো খরচ হবেই। আপনাকে খুব বেশি খরচের কথা কেউ বলছে না। তবে কিছুটা খরচ তো আপনাকে করতেই হবে। এক্ষেত্রে ছোটখাট বিষয়ে কিপটামি করার অভ্যাস করলে আপনাকে সতর্ক হয়ে যেতে হবে। তবেই সমস্যা থেকে আপনি বেরিয়ে যেতে পারবেন। তাই চিন্তার কোনও কারণ আপাতত নেই।

বদমেজাজি:
অনেক পুরুষের এই খারাপ অভ্যাস থাকে। সম্পর্কের প্রথমদিকে অবশ্যই এই সমস্যার কথা মহিলারা বুঝতে পারেন না। তবে যখনই বুঝতে পারেন যে মানুষটির এই ধরনের স্বভাব রয়েছে, তখন তারা বেরিয়ে আসতে চান। তাই এবার থেকে এই স্বভাব ছাড়ুন। তবেই সম্পর্কে ভালো থাকতে পারবেন। নইলে সমস্যা তৈরি হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved