শিরোনাম :
জন্মাষ্টমী উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা দেশের বাজারে দাম কমলো স্বর্ণের এবার মানি চেঞ্জারদের জন্যও ডলার বেচা-কেনায় সীমা নির্ধারণ আজ থেকে আমরাও মাঠে নামলাম : তথ্যমন্ত্রী আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৯৮ রোগী খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে : কাদের বিশ্বের পঞ্চম দূষিত শহর ঢাকা মরক্কোয় দাবানলে ৩ দমকল কর্মীর মৃত্যু সূচকের উত্থানে লেনদেন শেষ বৃহস্পতিবার পুঁজিবাজার বন্ধ গ্রিস-তুরস্ক সীমান্তে দ্বীপ থেকে ৩৮ অভিবাসী উদ্ধার গরীব-মধ্যবিত্তদের টিকে থাকা কঠিন হয়ে পড়ছে: ফখরুল যুক্তরাজ্যে ৯৮ শতাংশ পণ্য রপ্তানিতে শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ প্রাথমিক স্কুলের কমিটিতে এমপিদের সুপারিশ অবৈধ : হাইকোর্ট

৪০ জনে মিলে ১৮শ ঘণ্টায় বানিয়েছেন ক্যাটরিনার বিয়ের শাড়ি

  • বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে আলোচনা থামছেই না। এই দুই তারকার বিয়ের পরেও তাদের ঘিরে মানুষের কৌতূহল অফুরান। তারকাদের বিয়ে মানেই যেন অন্যরকম কিছু। বিয়েতে আলাদা করে নজর কেড়েছে ক্যাটরিনার শাড়ি।

এ শাড়ি তৈরির তৈরির নেপথ্যের কাহিনী শুনিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়। সব্যসাচী জানান, প্রায় ১৮০০ ঘণ্টা ধরে ক্যাটরিনার বিয়ের একটি পোশাক জিজাইন করা হয়েছে। এর পেছনে কাজ করেছেন ৪০ জন বাঙালি কারিগর। মসলিন কাপড়ের তৈরি সেই শাড়ির পুরো সুতোর কাজটাই হাতে করা। বুনেছেন বাংলার শিল্পীরাই। শাড়ির সঙ্গে মানানসই হিরার গয়নাও সব্যসাচীর তৈরি করা। উল্লেখ্য, বাংলার তন্তুবায়ীদের খ্যাতি জগৎজোড়া। এমনকি বাংলার রকমারি তাঁত-মসলিনের খ্যাতিও কম নয়! এবার বলিউড তারকা ক্যাটসুন্দরীর বিয়েতেও সেই ছোঁয়া মিলেছে ডিজাইনার সব্যসাচীর হাত ধরে।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের রাজকীয় বিয়ের আসর। বারওয়ারা ফোর্টের মহলে তৈরি রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সাত পাক ঘুরেছেন ভিকি-ক্যাটরিনা। ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে যোগ দেন তার ছয় ভাইবোন, মা-সহ নিকট আত্মীয়রা। অভিনেত্রীর খুব কাছের বন্ধু মিনি মাথুর, এক থা টাইগার পরিচালক কবীর খানও এই বিয়ের আসরে উপস্থিত ছিলেন। অঙ্গদ বেদী, নেহা ধুপিয়ারাও হাজির ছিলেন এই রাজকীয় বিয়ের আসরে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved