শিরোনাম :
নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার, ৪ জেলের কারাদণ্ড বুড়িচংয়ে ভারত সীমান্তে ৩০ রোহিঙ্গা আটক দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা পারমাণবিক যুদ্ধের ঝুঁকিতে বিশ্ব : বাইডেন ১৪ অক্টোবর ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান গোপালগঞ্জে বাস দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৪ ঘোষণার ৪ দিন পরও বাজারে নেই নতুন দামের ভোজ্য তেল বিশ্বজুড়ে করোনায় আরও সাড়ে ১২শ মৃত্যু, শনাক্ত সোয়া ৫ লাখ খাদ্য নিরাপত্তার ঝুঁকিতে দক্ষিণ এশিয়া: বিশ্বব্যাংক কোরিয়ান উপদ্বীপে পাল্টাপাল্টি যুদ্ধবিমান উড্ডয়ন, তীব্র উত্তেজনা শাওন হত্যা: ৯ পুলিশ কর্মকর্তাকে আসামি করে বিএনপির মামলা ঘরে বসেই করা যাবে এনআইডির ঠিকানা পরিবর্তন ভোজ্যতেলে ভ্যাট অব্যাহতির মেয়াদ বাড়ল শুক্রবার দেশের যেসব জায়গায় বৃষ্টি হতে পারে ডিজিটাল জীবনযাত্রার বৈশ্বিক সূচকে ২৭ ধাপ এগোল বাংলাদেশ

৩১ আগস্ট পরীমণির জামিন শুনানি

  • রবিবার, ২৯ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেছেন আদালত। রোববার (২৯ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত এ আদেশ দেন।

মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। গত ১০ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। ৫ আগস্ট পরীমণি ও দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।

এর আগে মাদক মামলায় গত ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়।

কারা সূত্র জানায়, পরীমণিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে (রজনীগন্ধা ভবন) রাখা হয়েছে। সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। যেহেতু তিনি ডিভিশনপ্রাপ্ত হননি তাই কোয়ারেন্টাইন সময় পার হওয়ার পর তাকে অন্য বিচারাধীন সাধারণ বন্দির সঙ্গেই রাখা হবে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved