শিরোনাম :
সরকারের তথাকথিত উন্নয়নে জনগণ ‘সাফার’ করছে: ফখরুল ইডেনের ‘অপরাধী চক্র’কে দ্রুত গ্রেফতার করতে হবে : আ স ম‌ রব মিয়ানমারের সাহস নেই আমাদের সরাসরি কিছু করার: পরিকল্পনামন্ত্রী প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব ইরানে ভূমিকম্পের আঘাত, আহত ৫ শতাধিক সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে : খাদ্যমন্ত্রী মিনিকেট নামে কিছু বিক্রি করা যাবে না : মন্ত্রিপরিষদ সচিব দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩৪৪ জন ইউক্রেনকে আরও ৬২৫ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা দেবে যুক্তরাষ্ট্র রসায়নে নোবেল পুরস্কার পেলেন ৩ বিজ্ঞানী অসাম্প্রদায়িকতা ও গণতন্ত্রের জন্য বিএনপি ছদ্মবেশ ধরেছে: কাদের বিএনপিকে সিরাতুল মুস্তাকিমে চলার আহ্বান আব্দুর রহমানের অসাম্প্রদায়িক চেতনা ধ্বংসের মূলহোতা বিএনপি: হানিফ সুলতানা কামালরা আওয়ামী অধিকার রক্ষার কর্মী : রিজভী ভিসার নিয়মে পরিবর্তন আনল সংযুক্ত আরব আমিরাত

১৮ লাখ টাকা বেতনে এনজিওতে চাকরি, সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা কাজ

  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

আন্তর্জাতিক সংস্থা অক্সফাম সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের আবেদন করতে পারবেন।

পদের নাম: পিএইচপি কো-অর্ডিনেটর, সিই অ্যান্ড সিপিটি–এইচপি থ্রি প্রজেক্ট। পদের সংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নৃবিজ্ঞান/ সমাজবিজ্ঞান/ কমিউনিকেশন, কমিউনিটি ডেভেলপমেন্ট স্টাডিজ, সিভিল/ ওয়াটার ইঞ্জিনিয়ারিং বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পাবলিক হেলথ বা ওয়াস প্রোগ্রামিং বিষয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর কাজ করতে হবে কক্সবাজারের টেকনাফে। কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা।

বেতন ও সুযোগ সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ১৮ লাখ ৩০ হাজার ২১০ টাকা। এ ছাড়া কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানদের জন্য চিকিৎসা সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি ও ইনস্যুরেন্সের সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

For external applicants:
https://jobs.oxfam.org.uk
For internal applicants:
https://jobs.oxfam.org.uk/internal

আবেদনের শেষ সময়: ২২ আগস্ট ২০২২।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved