শিরোনাম :
ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের ইরানে পাল্টা হামলায় সমর্থন নেই যুক্তরাষ্ট্রের, জানালেন বাইডেন বাংলাদেশে আশ্রয় নিলেন মিয়ানমারের ৯ সীমান্তরক্ষী কারা বৈশাখের চেতনাবিরোধী তা আজ প্রতিষ্ঠিত সত্য: কাদের মুক্তিপণের অর্থ যেভাবে পেল সোমালিয়ার জলদস্যুরা মুক্ত এমভি আবদুল্লাহ: কত ডলার দিতে হলো মুক্তিপণ? যুক্তরাষ্ট্রকে ইরানে হামলায় ভূমি ব্যবহারের সুযোগ দেবে না আরব দেশগুলো ইসরায়েলে হামলা চালাতে যাওয়া ইরানের অসংখ্য ড্রোন ধ্বংস করল জর্ডান

১৭ বছর বয়সে দুই সন্তানের মা, ১৮-তে ডিভোর্স

  • সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঊর্বশী ঢোলাকিয়া। মাত্র ৬ বছর বয়সেই তিনি অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর পূর্ণবয়স্ক অভিনেত্রী হিসেবে তার পথচলা শুরু হয় ১৯৯৩ সালের ‘দেখ ভাই দেখ’ সিরিয়ালের মাধ্যমে।

পরবর্তীতে হিন্দি সিরিয়ালের তুমুল জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হন ঊর্বশী। একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়ালের কমলিকা বসু চরিত্রটি দিয়ে খ্যাতির চূড়ায় আরোহণ করেন তিনি।

সাফল্যের পেছনে ঊর্বশী পার করে এসেছেন সংগ্রামে ভরা দীর্ঘ এক জীবন। ১৯৯৩ সালে তার বয়স যখন মাত্র ১৫ বছর, তখন এক ব্যক্তির প্রেমে পড়েন। গভীর সেই প্রেম মেনে নেয়নি ঊর্বশীর পরিবার। তাই পরিবারের অমতেই সেই প্রেমিককে বিয়ে করে ফেলেন তিনি।

কিন্তু সংসার ভাগ্য সুখের হলো না ঊর্বশীর। বিয়ের পরই তার ওপর মানসিক নির্যাতন শুরু হয়। যা মেনে নিতে পারেননি অভিনেত্রী। এরই মধ্যে আবার অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। মাত্র ১৭ বছর বয়সে তিনি জন্ম দেন জমজ সন্তান।

সন্তান জন্ম দেওয়ার পরের বছরই স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন ঊর্বশী। ১৮ বছর বয়সী এক যুবতী দুই সন্তানের মা, কিন্তু তার স্বামী নেই। সমাজের কটূক্তি আর নানা টানাপোড়েন ঘিরে ধরে তাকে। কিন্তু কঠিন সময়ের কাছে হার না মেনে ঘুরে দাঁড়ান ঊর্বশী।

অভিনয় ক্যারিয়ার এবং সন্তানদের লালন-পালন, দুটোই সমান তালে চালিয়ে যান ঊর্বশী। এই সময়টাতে অবশ্য তার পরিবার সাপোর্ট দিয়েছিল। জমজ সন্তানকে বাবা-মার বাড়িতে রেখে কাজে যেতেন তিনি।

ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন ঊর্বশী। অভিনয় করেন ‘মেহেদি তেরে নাম কি’, ‘কাভি সুলতান কাভি সাহেলি’, ‘তুম বিন যা-উ কাহা’, ‘কাহি তো হোগা’র মতো টিভি সিরিয়ালে। এছাড়া সালমান খান সঞ্চালিত তুমুল জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর ষষ্ঠ আসরে বিজয়ী হয়েছিলেন তিনি।

ঊর্বশীর সন্তানেরা এখন বড় হয়েছে। তারাও মায়ের মতো অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান। সেই সঙ্গে চান, মা এবার নিজের দিকে নজর দিক। জীবনসঙ্গী খুঁজে নিক। তবে ঊর্বশীর একটাই কথা, সন্তানদের নিয়েই তার সমস্ত সুখ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved