শিরোনাম :
দৌলতদিয়া-পাটুরিয়া রুটে চলবে ২১ ফেরি আজ থেকে রাজধানীতে বসবে কোরবানির পশুর হাট বিশ্বে আরও সাড়ে ৭ লাখ শনাক্ত, ১২২৫ মৃত্যু ন্যাটোতে যোগ দিতে চুক্তি স্বাক্ষর করল ফিনল্যান্ড-সুইডেন রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে প্রয়োজন দায়িত্বশীলতা : তথ্যমন্ত্রী মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক কোথায় কখন লোড শেডিং, সময় বেঁধে দেওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ঈদের দিন সারা দেশে বৃষ্টির আভাস ঈদের ছুটিতে ব্যাংক খোলা রাখার নির্দেশ ওমিক্রনের দুই সাব ভ্যারিয়েন্টের কারণে দেশে করোনার নতুন ঢেউ বাংলাদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮ কুসিক নির্বাচনে আত্মসমর্পণ করেছে ইসি: সুজন রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন, মা-ছেলে দগ্ধ

১৫ বছর কনডেম সেলে থাকা ২ আসামি খালাস

  • বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

ঢাকা : ১৫ বছর ধরে কনডেম সেলে থাকা দুই ফাঁসির আসামি ইসমাঈল হোসেন বাবু ও সোনাদিকে খালাস দিয়েছেন আপিল বিভাগ। আরেক ফাঁসির আসামি তরিকুল ইসলামের দণ্ড কমিয়ে যাবজ্জীবন দেওয়া হয়েছে। একইসঙ্গে আপিল বিভাগ তাদের দ্রুত কনডেম সেল থেকে মুক্তির নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জুন) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন তিন সদস্যের আপিল বিভাগ এ রায় দেন। আসামিদের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট হেলাল উদ্দিন মোল্লা। রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বশির আহমেদ।

২০০৬ সালে ১০ অক্টোবর রাজশাহীর গোদাগাড়িতে খুন হোন মিলিয়ারা খাতুন ও তার কন্যা পারভীন। এ ঘটনায় করা মামলায় ২০০৮ সালে ইসমাইল, সোনাদি ও তরিকুলকে মৃত্যুদণ্ড দেন নিম্ন আদালত। পরবর্তী সময়ে হাইকোর্ট সে রায় বহাল রাখেন। হাইকোর্টের সে রায় বাতিল করে আজ মৃত্যুদণ্ড থেকে দুজনকে খালাস ও একজনকে যাবজ্জীবনের রায় দিলেন আপিল বিভাগ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved