শিরোনাম :
ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের ইরানে পাল্টা হামলায় সমর্থন নেই যুক্তরাষ্ট্রের, জানালেন বাইডেন বাংলাদেশে আশ্রয় নিলেন মিয়ানমারের ৯ সীমান্তরক্ষী কারা বৈশাখের চেতনাবিরোধী তা আজ প্রতিষ্ঠিত সত্য: কাদের মুক্তিপণের অর্থ যেভাবে পেল সোমালিয়ার জলদস্যুরা মুক্ত এমভি আবদুল্লাহ: কত ডলার দিতে হলো মুক্তিপণ? যুক্তরাষ্ট্রকে ইরানে হামলায় ভূমি ব্যবহারের সুযোগ দেবে না আরব দেশগুলো ইসরায়েলে হামলা চালাতে যাওয়া ইরানের অসংখ্য ড্রোন ধ্বংস করল জর্ডান

হয়ে গেল ভিকি-ক্যাটরিনা বিয়ে

  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : রাজস্থানে রাজকীয়ভাবে বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়েরর আয়োজন চলছে পুরোদমে। তবে তার আগেই তারা শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে গোপনে কোর্ট ম্যারেজ সম্পন্ন করেছেন। শুক্রবার রাতে ক্যাটরিনার বাড়ির সামনে দেখা যায় ভিকিকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের রেজিস্ট্রি সারতেই ‘টাইগার-থ্রি’ অভিনেত্রীর বাড়িতে হাজির হয়েছিলেন এই অভিনেতা। গাড়ি থেকে নেমে সেখানে উপস্থিত ফটোসংবাদিকদের দিকে তাকিয়ে সৌজন্য বিনিময়ও করেন ভিকি।

এদিকে ভিকি-ক্যাটরিনা বিয়ে নিয়ে চরম গোপনীয়তা বজায় রাখছেন। শুধু তাই নয় বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরও দিয়ে রেখেছেন নানান শর্ত। এরমধ্যে সবচেয়ে অবাক করা শর্ত হচ্ছে, বিয়ে বাড়িতে প্রবেশ করতে প্রত্যেক অতিথির জন্য থাকছে ‘গোপন কোড’! কোনো অতিথিই নিজের নাম দিয়ে পরিচিত হবেন না। যে কোড দেওয়া হবে তাই হবে তাদের পরিচয়! বিয়ের অনুষ্ঠানে প্রবেশ থেকে শুরু করে হোটেলে ঘর কিংবা রুম সার্ভিস পেতে লাগবে এই কোড!

ভিকি-ক্যাটরিনা বিয়ের অনুষ্ঠানে সবকিছু এতোটাই গোপন রাখছেন যে, সবাই বিষয়টিকে ‘বাড়াবাড়ি’ পর্যায় বলছে। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানান ট্রল। রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে বসবে দুই তারকার রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে অনুষ্ঠান হবে।

এই বিয়েতে বর-কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। সংগীত অনুষ্ঠানে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেদিতে অভিনেত্রী পরবেন আবু জানির ডিজাইন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved