শিরোনাম :
ন্যাটোতে যোগ দিতে চুক্তি স্বাক্ষর করল ফিনল্যান্ড-সুইডেন রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে প্রয়োজন দায়িত্বশীলতা : তথ্যমন্ত্রী মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক কোথায় কখন লোড শেডিং, সময় বেঁধে দেওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ঈদের দিন সারা দেশে বৃষ্টির আভাস ঈদের ছুটিতে ব্যাংক খোলা রাখার নির্দেশ ওমিক্রনের দুই সাব ভ্যারিয়েন্টের কারণে দেশে করোনার নতুন ঢেউ বাংলাদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮ কুসিক নির্বাচনে আত্মসমর্পণ করেছে ইসি: সুজন রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন, মা-ছেলে দগ্ধ ভারতীয় বিমানের করাচিতে জরুরি অবতরণ বন্যা পরবর্তী পুনর্বাসনে সরকারের কর্মকাণ্ড দৃশ্যমান নয়: ফখরুল অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার : প্রধানমন্ত্রী

হারের প্রতিক্রিয়ায় যা বললেন ইংল্যান্ডের অধিনায়ক

  • বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগের ছয় আসরে কোনোবারই ফাইনাল খেলতে পারেনি নিউজিল্যান্ড। এই প্রথমবারের মতো ফাইনালে উঠল তারা।

এই বিশ্বকাপে সুপার টুয়েলভে গ্রুপ ওয়ানে দাপটের সঙ্গে খেলেই সেমিফাইনালে উঠেছিল ইয়ন মর্গান বাহিনী। গ্রুপ চ্যাম্পিয়ন দলটি পাঁচ ম্যাচের সবকটিতেই জিতেছিল। অন্যদিকে গ্রুপ টু থেকে রানার্সআপ হয়ে ওঠা নিউজিল্যান্ড চমকই দেখাল।

আবু ধাবির জায়েদ স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে বড় স্কোর গড়েও কিউইদের কাছে হারতে হলো ইংল্যান্ডকে।

হারের পর ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মর্গান বলেন, পুরো কৃতিত্ব কেন উইলিয়ামসন ও তার দলের। তারা আজ আমাদেরকে ছাড়িয়ে গেছে। আমরা আজ রাতে যা করেছি তা আমি কিছুতেই দোষ দিতে পারি না। আমরা কঠোর লড়াই করেছি এবং নিজেদেরকে ভালোভাবে উপস্থাপন করেছি। কিন্তু আজ রাতে অপ্রত্যাশিতভাবে হেরে গেছি। তবে ছেলেদের জন্য গর্বিত।

তিনি বলেন, মাঠের পিচ মন্থর ছিল এবং আমরা ছক্কা মারার জন্য লড়াই করেছি। আমরা ভালো স্কোর করেছি। এক বল থেকে ছক্কা মারার ক্ষমতা রয়েছে নিশামের মতো, এটা তার পুরো কৃতিত্ব।

‘আমি আশা করি ফিরে আসব, তাদের নেতা হতে পেরে অবিশ্বাস্যভাবে আমি গর্বিত।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved