শিরোনাম :
সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : যুবদল সভাপতি ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ৮ জন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১০ পোশাক রপ্তানিতে আয় ১৪ শতাংশ বেড়েছে সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী রিজার্ভ থেকে ডলার বিক্রির রেকর্ড সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আন্দোলন নস্যাৎ করতে পাল্টা কর্মসূচি দিচ্ছে আ’লীগ: ফখরুল সার-বীজের দাম বাড়ানো হবে না : কৃষিমন্ত্রী জামিনে মুক্তি পেলেন যুবদল সভাপতি টুকু আবারও দাম বাড়ল এলপিজির আবার খোলাবাজার থেকে এলএনজি কিনছে সরকার ডিএসই-সিএসইতে লেনদেন বেড়েছে এবার বেসরকারিভাবে হজে খরচ বাড়ছে দেড় লাখ টাকা ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় নিহত ২

স্বামীর সামনেই ট্রেনে কাটা পড়ে গ্রামীণ ব্যাংককর্মী নিহত

  • সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

ঢাকা : রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে গ্রামীণ ব্যাংকের এক কর্মী নিহত হয়েছেন। তিনি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আজ সোমবার (২৯ নভেম্বর) সকাল পৌনে ৮টার দিকে রাজশাহী মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় এ ঘটনা ঘটে।

ট্রেনে কাটা পড়ে নিহত ওই গ্রামীণ ব্যাংক কর্মীর নাম ডলি পারভীন (৩৭)। তিনি গ্রামীণ ব্যাংকের রাজশাহী পবা উপজেলার হড়গ্রাম শাখায় কর্মরত ছিলেন। তিনি সকালে টাকা কালেকশন করতে ডিঙ্গাডোবা এলাকায় গিয়েছিলেন। তার স্বামী আব্দুস সবুরও গ্রামীণ ব্যাংকে কর্মরত।

ডলি পারভীনের গ্রামের বাড়ি নাটোরে। তবে তারা মহানগরীর তেরোখাদিয়া উত্তরপাড়ার একটি বাড়িতে ভাড়া খাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে ৮টার দিকে ডলি পারভিন তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় কালেকশনে যান। তাকে নামিয়ে দিয়ে তার স্বামী সড়কের পাশে মোটরসাইকেল পার্কিং করছিলেন। এ সময় ডলি রেলক্রসিং পার হওয়ার চেষ্টা করছিলেন।

এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রেন ডলি পারভিনকে ধাক্কা দেয়। এতে রেললাইনের ওপর পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়েন। ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে খবর পেয়ে রাজপাড়া পুলিশ গিয়ে নিহত ডলির মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।

রাজশাহী রেলওয়ে (জিআরপি) থানার ওসি রকিবুর ইসলাম বলেন, ঘটনাটি ডিঙ্গাডোবায় হলেও এ বিষয়ে জিআরপি থানায় মামলা হবে। তার স্বামী ময়নাতদন্ত ছাড়াই স্ত্রীর মরদেহ নেওয়ার জন্য বর্তমানে জিআরপি থানায় অবস্থান করছেন। তিনি লিখিত আবেদন করছেন। এ বিষয়ে তারা আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved