শিরোনাম :
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার মাঝি আইভী বাংলাদেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩ ফের কড়াকড়ি যুক্তরাষ্ট্রের ভ্রমণনীতিতে! দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৩২ জন কুয়েট বন্ধ ঘোষণা, বিকালের মধ্যে হল ছাড়ার নির্দেশ যাত্রীরা ঠেলছেন বিমান, ভিডিও ভাইরাল সীমান্ত হত্যা বন্ধে জাতিসংঘের হস্তক্ষেপ চায় লেবার পার্টি বিএনপির মশাল মিছিল দেখে জনমনে আতঙ্ক : তথ্যমন্ত্রী ঘুরতে চাঁদপুরে যাচ্ছিলেন ৬ বন্ধু, বাস কেড়ে নিল ৩ প্রাণ কারাগারে থেকেও খালেদা জিয়া গণতন্ত্রের জন্য লড়াই করছেন: মির্জা ফখরুল ভোটযুদ্ধে আওয়ামী লীগ হিজড়ার সা‌থেও হে‌রে যায়: দুদু সপ্তাহের ব‍্যবধানে বেড়েছে চালের দাম মুন্সিগঞ্জে দগ্ধ ভাই–বোনের মৃত্যু সাগরে নিম্নচাপ : বন্দরে ১ নম্বর সংকেত বরের বউ ভাবি! রক্ষা পেলেন না কাজী

স্বামীকে নিয়ে ওমরাহ করতে গেলেন মাহি

  • বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করেছেন। বিয়ের পরে নিজের জন্মদিন পালন করেছেন ঘটা করেই।মাহির স্বামী বেশ ঘটা করেই জন্মদিনের আয়োজন করে মাহিকেই সারপ্রাইজ দেন। তবে এরচেয়েও চমকপ্রদ ঘটনা প্রথমে মাহিয়া মাহি দিয়েছেন।

রাকিবের জন্মদিনের সারপ্রাইজ হিসেবেই উপহার দিয়েছেন বিয়ে। এদিকে কয়েক দিন আগেই জানা গিয়েছিল, স্বামীকে নিয়ে মুসলমানদের পবিত্র নগরী মক্কায় যাবেন নায়িকা মাহিয়া মাহি। সেখানে গিয়ে পালন করবেন ওমরাহ। এবার সেই কথাই সত্যি হলো। আজ বুধবার (২৪ নভেম্বর) কয়েকটি ছবি শেয়ার করে নায়িকা নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

আজ সন্ধ্যার একটি ফ্লাইটে ঢাকা ছাড়েন এই চিত্রনায়িকা। অন্তর্জালে সেই ছবি প্রকাশ করে মাহিয়া মাহি লেখেছেন, ‘আলহামদুলিল্লাহ, জীবনে প্রথম বার ওমরাহতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার, তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর মধ্যরাতে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। মূলত রাকিবের জন্মদিন উপলক্ষে ওই বিশেষ মুহূর্তটিকে বিয়ের জন্য বেছে নেন নায়িকা। প্রিয় মানুষটিকে জন্মদিনের উপহার হিসেবে নিজেকে সঁপে দেন তিনি। মাহি এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved