শিরোনাম :
সীমান্তে আবারও গুলির শব্দ, আতঙ্কে স্থানীয়রা রংপুরকে হারিয়ে ফাইনালে কুমিল্লা সুগন্ধা বিচের নাম পরিবর্তনের সিদ্ধান্ত বাতিল সরকার উৎখাত ষড়যন্ত্রে বিডিআর বিদ্রোহ ঘটানো হয়েছিল: পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বাবা-মেয়ে নিহত রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে-৩ নেপাল থেকে কমে বিদ্যুৎ চায় বাংলাদেশ, চলছে দর কষাকষি কুলি থেকে কোটি টাকার বাড়ি-ফ্ল্যাট, রাজউকে প্লট রাজু শেখের ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী আল মাহির ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: আরও ১ শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-২ রাজধানীর যেসব এলাকায় ৩ ঘণ্টা গ্যাস থাকবে না মঙ্গলবার পদত্যাগ করলেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী ‘মার্কিন প্রতিনিধিদল এলেই নালিশে ব্যস্ত হয়ে পড়ে বিএনপি’ অনিয়ম ধরা পড়ায় মদিনার ৫৯ আবাসিক হোটেল বন্ধ কনসার্টে নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ : মূল হোতা দিহান গ্রেপ্তার

স্বাধীনতা কাপের সেমিফাইনালে আবাহনী

  • শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক: কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালপর্বের ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনীকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ঢাকা আবাহনী। ম্যাচে দলের হয়ে জোড়া গোল করেছেন আবাহনীর বিশ্বকাপ খেলা তারকা ফুটবলার ড্যানিয়াল কলিনদ্রেস। এছাড়া একটি করে গোল করেন জীবন ও ইমন।

ম্যাচের শুরুতে ধীর গতির খেলা চলতে থাকলেও সময় গড়ানোর সঙ্গে সঙ্গে খেলায় ধার বাড়ায় ঢাকা আবাহনী। কিন্তু এরপর মিলছিলো না কাঙ্ক্ষিত গোলের দেখা। বারবার ব্যর্থ হওয়ার পরও হতাশ হয়নি আকাশি-নীল জার্সিধারীরা। অবশেষে প্রথমার্ধের একদম অন্তিম মুহূর্তে দলের ব্রাজিলিয়ান তারকা কলিন্দ্রেসের কল্যাণে লিড নেয় শিরোপা প্রত্যাশীরা।

দ্বিতীয়ার্ধের খেলায় আক্রমণের ধার আরও বাড়ায় আবাহনী। সেই সুবাদে আর তিনটি গোল পায় ক্লাবটি। ৬৭তম মিনিটে আবাহনীর ব্যবধান দ্বিগুণ করেন ফরোয়ার্ড নবীব নেওয়াজ জীবন। জীবনের গোলের তিন মিনিট পর আবারও গোল করেন কলিন্দ্রেস। এদিকে ৭৬তম মিনিটে ইমন বাবু দলের হয়ে চতুর্থ গোল করলে আবাহনীর বড় জয় সুনিশ্চিত হয়।

এ জয়ের ফলে সেরা চারে জায়গা করে নিয়েছে ঢাকা আবাহনী। ফাইনালে উঠার লড়াইয়ে তাদের সম্ভাব্য প্রতিপক্ষ সাইফ স্পোর্টিং। এই প্রতিবেদন লেখা পর্যন্ত স্বাধীনতা ক্রীড়া চক্রের বিপক্ষে লড়ছে সাইফ স্পোর্টিং। প্রথমার্ধের খেলা শেষ হলেও কোনো দলই পায়নি গোলের দেখা। এই ম্যাচে স্বাধীনতা ক্রীড়া চক্রকে হারাতে পারলেই সেমিতে উঠে যাবে সাইফ।

 

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved