শিরোনাম :
ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, টাকা ও স্বর্ণালঙ্কার লুট রাজধানীতে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৫০ ট্যাঙ্কের পর কি যুদ্ধবিমান পাবে ইউক্রেন? পাকিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত বেড়ে ১০০ বিশ্বজুড়ে করোনায় সংক্রমণ ও মৃত্যু বেড়েছে আবারও বড় মেয়েকে নিয়ে পালানোর চেষ্টা জাপানি মায়ের ভারতে বহুতল ভবনে আগুন, নিহত ১৪ নানা অপরাধে চাকরিচ্যুতিসহ শাস্তি পেলেন ইসির ৬৯ জন ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবারও বাংলাদেশের কোচ হাতুরুসিংহে বিএনপির দম ফুরিয়ে গেছে বলে নীরব পদযাত্রা করছে: কাদের সাহস থাকলে দেশে মামলা ফেস করুন, তারেককে স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের হাতে টাকা নেই তাই বিদ্যুতের দাম বাড়াচ্ছে: মোশাররফ ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে মুসলিম উম্মাহর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ব্লক মার্কেটে ১২৫ কোটি টাকার লেনদেন

স্নাতক পাসে চাকরির সুযোগ ঢাকা ব্যাংকে

  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

ঢাকা : ঢাকা ব্যাংক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ট্রেজারি ডিভিশনে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ঢাকা ব্যাংক লিমিটেড দেশের অন্যতম বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। প্রতিষ্ঠানটি ইনকুইডিটি রিস্ক, ফরেন এক্সচেঞ্জ রিস্ক ও ইন্টারেস্ট রেট রিস্ক বিষয়ে দেখভালের জন্য লোকবল নিয়োগ দেবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : এভিপি/এসএভিপি, ট্রেজারি ডিভিশন। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক পাস। তবে ফাইন্যান্স ও ইকোনোমিকস বিষয়ে স্নাতক পাস হলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে এই পদে কতজন নিয়োগ দেওয়া হবে, সেটা বিজ্ঞপ্তিতে উল্লেখ নেই।

প্রার্থীর অবশ্যই বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীলতা থাকতে হবে। সঙ্গে লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। বিভিন্ন বিষয়ে অ্যানলিটিক্যাল স্কিল থাকতে হবে।

কম্পিউটার চালনায় দক্ষতার পাশাপাশি দেশের প্রচলিত ব্যাংকিং আইন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা আবেদন করতে হবে বিডি জবসের মাধ্যমে।

আবেদনের শেষ তারিখ : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৩০ ডিসেম্বর, ২০২১ মধ্যে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved